শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শাস্তির মুখে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ৭:১১ পিএম

চলতি বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে হারের পর নির্ধারিত সংবাদ সম্মেলনে উপস্থিত হয়নি শ্রীলঙ্কা। এজন্য আইসিসির শাস্তির মুখে পড়তে পারে শ্রীলঙ্কা ক্রিকেট।
ওভালে অস্ট্রেলিয়ার কাছে ৮৭ রানে পরাজিত হয় দিমুথ করুনারতেœর দল। ম্যাচ শেষে লঙ্কান অধিনায়ক ও অন্যান্য খেলোয়াড়দের নির্ধারিত সংবাদ সম্মেলনে ও ‘মিক্সড জোনে’ হাজির হওয়ার কথা ছিল। তবে তারা সংবাদ সম্মেলনে উপস্থিত হতে অস্বীকৃতি জানায়।
শ্রীলঙ্কার বিপক্ষে কোন ব্যবস্থা নেয়া হবে কিনা জানতে চাইলে আইসিসির এক মুখপাত্র সাংবাদিকদের বলেন, ‘হ্যাঁ। শ্রীলঙ্কা আমাদের জানিয়েছে তারা সংবাদ সম্মেলন করতে চায় না। আইসিসি তাদের সঙ্গে কথা বলবে।’
টিম ম্যানেজার অশান্তা ডি মেল তার দলের প্রতি আইসিসির আচরণের সমালোচনা করার এক দিন পরই শ্রীলঙ্কা গণমাধ্যমেরর সঙ্গে কথা বলতে অস্বীকৃতি জানালো। ডি মেল বিশ্বকাপে পিচ, অনুশীলন সুবিধা, পরিবহণ এবং বাসস্থানের মানের সমালোচনা করেন।
ডি মেল-এর উদৃতি দিয়ে শ্রীলঙ্কান সংবাদ পত্র ডেইলি নিউজ প্রকাশিত এক রিপোর্টে বলা হয়েছে, ‘এটা একটা বিশ্বকাপ, যেখানে শীর্ষ স্থানীয় দশটি দর অংশ নিচ্ছে এবং আমি মনে অংশগ্রহণকারী সব দলের সঙ্গে সমান আচরণ করতে হবে।’
শ্রীলঙ্কা দল বহনকারী বাসের সমালোচনা করে ডি মেল বলেন এটি অন্য দলগুলোকে দেয়া দোতলা বাসগুলোর চেয়ে বেশি চাপা।
তিনি কার্ডিফের নেট সুবিধাকে ‘অসস্তোসজনক’ এবং দল থাকার জন্য ব্রিস্টলে হোটেলে সুইমিং পুল না থাকার সমালোচনা করেছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন