শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাওনা টাকা চাওয়ায় শরীরের ওপর মোটর সাইকেল চালিয়ে হত্যা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১২:০৬ এএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পাওনা টাকা চাইতে গিয়ে এক গৃহবধূর উপর দিয়ে মোটর সাইকেল চালিয়ে তাকে হত্যা করার অভিযোগ উঠেছে। গতকাল রোববার সকাল সাড়ে ১১টায় উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বিএস দাখিল মাদ্রাসার সামনে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বালাটারী গ্রামের বাচ্চু মিয়ার স্ত্রী আনজু বেগম (৩৮) এর সাথে পাশর্^বর্তী নবী মিয়ার পুত্র রবিউল ইসলামের (২৫) সু-সম্পর্ক ছিল। সম্পর্কের জেরে রবিউলকে মোটর সাইকেল ও ১ লাখ টাকা ব্যবসা করতে দেয় আনজু বেগম। পরে তাদের সম্পর্কের অবনতি হলে আনজু বেগম রবিউলের কাছে পাওনা টাকা চাইতে গেলে রবিউল তাকে এড়িয়ে চলা শুরু করে এবং মোবাইলে তাকে হুমকী-ধামকী দেয়। রোববার সকালে নাওডাঙ্গা বিএস দাখিল মাদরাসার সামনে বালাটারী রাস্তার সামনে রবিউলের মোটর সাইকেলের গতিরোধ করে তার সামনে দাড়ায় আনজু বেগম। এ সময় রবিউল সোজা আনজু বেগমের শরীরের উপর দিয়ে মোটর সাইকেল চালিয়ে তাকে আহত করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত গৃহবধূকে উদ্ধার করে এলাকাবাসী তাকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করায়।

এ বিষয়ে ফুলবাড়ী হাসপাতালের স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা: আজরিন আক্তার জানান, কয়েকজন গ্রামবাসী আনজু বেগমকে হাসপাতালে নিয়ে আসে। মেডিকেল অফিসার ডা: কাজী ফায়াদ চেক করে দেখেন তার দেহে প্রাণ নেই। এছাড়াও নিশ্চিত হওয়ার জন্য ইসিজি করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন