শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সভাপতি তপন বিশ্বাস, সাধারণ সম্পাদক শামীম আহমেদ

সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম নির্বাচন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১২:০৫ এএম

ইনকিলাবের পঞ্চায়েত হাবিব প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত

 

সচিবালয় বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সভাপতি নির্বাচিত হয়েছেন তপন বিশ্বাস (দৈনিক জনকণ্ঠ) ও সাধারণ সম্পাদক শামীম আহমেদ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম)। ইনকিলাবের স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান (পঞ্চায়েত হাবিব) প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গতকাল রোববার জাতীয় প্রেসক্লাবে ২০১৯-২০ মেয়াদের কার্যনির্বাহী কার্যনির্বাহী কমিটি গঠনের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত ও দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন, সৈয়দ শাহনেওয়াজ করিম, এহসানুল হক বাবু,।

২০১৯-২০ মেয়াদের কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন গাজী টিভির সাজেদা পারভীন (সাজু রহমান)। তপন বিশ্বাস ৫৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ফসিহ উদ্দিন মাহতাব (সমকাল) পেয়েছেন ৫০ ভোট। প্রতিদ্ব›দ্বী সিদ্দিকুর রহমান (মানবকণ্ঠ) পেয়েছেন ৪ ভোট।

সহ-সভাপতি পদে সাজু রহমান (জিটিভি) ৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী আমানুর রহমান (নয়া দিগন্ত) পেয়েছেন ৫৪ ভোট। সাধারণ সম্পাদক পদে বিজয়ী শামীম আহমেদ পেয়েছেন ৬১ ভোট, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মাহফুজুর রহমান পেয়েছেন ৫০ ভোট। বিএসআরএফের ১১৪ জন ভোটারের মধ্যে ১১২ জন ভোট প্রদান করেছেন। কার্যনির্বাহী কমিটির ১৬টি পদের মধ্যে গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক ছাড়া সবগুলো পদে ভোট অনুষ্ঠিত হয়েছে। নিয়ামুল আজিজ সাদেক (এসএ টিভি) বিনা প্রতিদ্ব›দ্বীতায় গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটিতে সহ-সাধারণ সম্পাদক আনিসুর রহমান তপন (আমাদের অর্থনীতি), সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন (বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকম), অর্থ সম্পাদক মাসউদুল হক (ইউএনবি), দফতর সম্পাদক মাসুদ রানা (জাগো নিউজ টুয়েন্টিফোর ডটকম) এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন ইনকিলাবের স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান (পঞ্চায়েত হাবিব)।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- আকতার হোসাইন (ভোরের ডাক), শফিউল্লাহ সুমন (বিটিভি), মেহদী আজাদ মাসুদ (জাগরণ), মোরসালীন বাবলা (চ্যানেল আই), ঝর্ণা রায়, এমএ জলিল মুন্না (মুন্না রায়হান-ইত্তেফাক), এসএম আব্বাস (বাংলা ট্রিবিউন) ও নাফিউল ইসলাম লিংকন (চ্যানেল টুয়েন্টিফোর)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন