ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

বাসের চাপায় বাঙলা কলেজ শিক্ষার্থী নিহত

হানিফ পরিবহনের সব কাউন্টার বন্ধের হুমকি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১২:০৫ এএম

ঢাকার সাভারে সড়ক দুর্ঘটনায় সহপাঠী নিহতের ঘটনায় ঘাতকদের বিচারদাবীসহ তিন দফা দাবি তুলেছে সরকারি বাঙলা কলেজের শিক্ষার্থীরা। আগামী ২৪ ঘণ্টার মধ্যে দাবি আদায় না হলে হানিফ বাস সার্ভিসের ঢাকাস্থ সকল কাউন্টার বন্ধ করে দেয়ার হুমকি দিয়েছে তারা। গতকাল রোববার সকালে রাজধানীর মিরপুরে বাঙলা কলেজের সামনে এক মানববন্ধনে শিক্ষার্থীরা এ হুমকি দেয়।

এর আগে গত শুক্রবার সাভারের তুরাগ ব্রিজের বিপরীতে অভি পেট্রলপাম্পের সামনে হানিফ পরিবহনের একটি বাসের চাপায় নিহত হন সরকারি বাঙলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শ্রাবণ মিন্টু মোল্লা। এ ঘটনায় সাজু নামের আরো একজন গুরুতর আহত হন।
মানববন্ধনে শিক্ষার্থীরা অভিযুক্ত গাড়ি চালক এবং চালকের সহকারীকে বিচার, মিন্টুর পরিবারকে পাঁচ লাখ টাকা ক্ষতিপূরণ এবং আহত সাজুর চিকিৎসা খরচ বহন ও তিন লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানান।
রাষ্ট্রবিজ্ঞান (স্নাতকোত্তর) বিভাগের শিক্ষার্থী মানিক চৌধুরী বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে তিন দফা দাবি মেনে নেয়া না হলে কঠোর আন্দোলনে যাবে শিক্ষার্থীরা। ঢাকায় যত হানিফ কোম্পানির কাউন্টার আছে- তার সবগুলো বন্ধ করে দেয়া হবে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন