ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

আবারো ভাষা শিখতে ব্যস্ত সানি লিওন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১১:৫৭ এএম

তার পরিচয় নতুন করে জানাবার প্রয়োজন নেই। তিনি সানি লিওন। তিনি বলিউড এবং ভারতীয় চলচ্চিত্র ইন্ডাস্ট্রির নামজাদা এক অভিনেত্রী। তিনি স্বনামধন্য এক ব্যবসায়ীও বটে। পর্ণ তারকা হিসেবে যার ক্যারিয়ার শুরু। তিনি মুম্বাই চলচ্চিত্রে এখন রাজ করছেন। যদিও একজন আইটেম কন্যা হিসেবে তার যাত্রা শুরু। আইটেম কন্যা হিসেবে পথ চলা শুরু হলেও সানি লিওন কিন্তু এখন আর আইটেমেই সীমাবদ্ধ নেই। প্রধান নায়িকা হিসেবে রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছেন পুরো ভারতবর্ষের চলচ্চিত্রে।

কখনো বলিউড, কখনো তামিল, কখনো আবার তেলেগু চলচ্চিত্রে কাজ করতে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে। তবে শুরুটা কিন্তু এই অভিনেত্রীর মোটেও সুখকর ছিলো না। যে গল্প সানি লিওন প্রায়ই শেয়ার করেন সোশ্যাল মিডিয়া অথবা কোনো টেলিভিশনের পর্দায়। ইতোমধ্যেই বলিউডের পাশাপাশি তামিল ইন্ডাষ্ট্রিতেও বেশ শক্ত একটি খুঁটি গেড়েছেন এই অভিনেত্রী। তামিলের ছবিতে অভিনয়ের জন্য শুরুতে বেশ বেড় পোঁহাতে হয়েছে সানিকে। কারণ ভাষা থেকে শুরু করে সব কিছুই নতুন করে শিখতে হয়েছে তাকে। কিন্তু তাতে কি হয়েছে। সানি সেই যুদ্ধে জয়ী হয়েছেনই। বলিউডের পাশাপাশি তিনি এখন তামিলেও রাজ করছেন। এবার নতুন আরো একটি মিশনে নেমেছেন এই অভিনেত্রী। জানা গিয়েছে সানি লিওন নাকি আবারো ভাষা শিখছেন। এ জন্য কোচিং সেন্টারে ঘন্টার পর ঘন্টা সময় ব্যয় করছেন তিনি। উত্তরপ্রদেশের এক স্থানীয় ভাষা রপ্ত করতেই এখন তার যতো ব্যস্ততা। এর কারণও রয়েছে। একটি নতুন ছবির খাতিরেই তিনি এই মিশনে নেমেছেন। জানা গিয়েছে খুব শীঘ্রই সানি লিওন ‘কোকোকলা’ নামে নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। উত্তরপ্রদেশের প্রেক্ষাপটে ভৌতিক-কমেডি ধাঁচের এই ছবিটি প্রযোজনা করবেন মহেন্দ্র ধারিওয়াল।

ছবিটি সম্পর্কে সানি লিওন জানিয়েছেন, ‘বিভিন্ন ধরনের চরিত্রে কাজ করতে ভালো লাগে আমার। এর পাশাপাশি নতুন কিছুও শেখা যায়। আমি একটি নতুন ভাষা শিখতে যাচ্ছি। যার জন্য দিন রাত পরিশ্রম করে চলেছি। উচ্চারণ ঠিক করতেও আলাদা করে পরিশ্রম করতে হচ্ছে আমায়। ছবিটির শুটিং আগামী মাস থেকেই শুরু করার সীদ্ধান্ত রয়েছে। তাই হাতে বেশি সময় নেই। এর মধ্যেই ভাষা রপ্ত করতে হবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন