ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

৪০ বছর পূর্তি উপলক্ষে মাইলসের নতুন ঘোষণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১:১০ পিএম

১৯৭৯ সালে প্রতিষ্ঠিত হয় মাইলস। সেই হিসাবে ২০১৯ সালে ৪০ বছর পূর্ণ করলো দেশের শীর্ষস্থানীয় ব্যান্ডদলটি। এ উপলক্ষে বিভিন্ন দেশে সংগীত সফরে যাচ্ছেন এর সংগীতশিল্পীরা। সম্প্রতি ব্যান্ডদলটি থেকে জানানো হয়েছে, আমেরিকায় চার দশক পূর্তির সংগীত সফর শুরু করবে তারা। কারণ ব্যান্ডদলটির প্রতিষ্ঠাকালীন ও সাবেক সদস্যদের অনেকেই এখন যুক্তরাষ্ট্র প্রবাসী। চার দশক পূর্তির আয়োজনে তাদের অংশগ্রহণ যেন থাকে সেজন্যই এমন পরিকল্পনা।

এ মাসের শেষ সপ্তাহ থেকে বছরের শেষ পর্যন্ত আমেরিকায় কনসার্ট করবে মাইলস। ইতোমধ্যেই যুক্তরাষ্ট্রের আটটি শহরে তাদের গান-বাজনা করার বিষয়টি চূড়ান্ত হয়েছে। সেপ্টেম্বরের কানাডায় ও পরে অস্ট্রেলিয়ায় যাবেন তারা। সবশেষে দেশে ফিরে একটি মেগা কনসার্ট করবেন বলে জানিয়েছেন গণমাধ্যমে।
জানা গিয়েছে মাইলসের ৪০ বছর পূর্তির কনসার্ট সমন্বয় করবে উইন্ডমিল অ্যাডভার্টাইজিং লিমিটেড। আজ সোমবার ১৭ জুন বিকালে ঢাকায় এ নিয়ে সংবাদ সম্মেলন করবেন মাইলস থেকে।
উল্লেখ্য, ব্যান্ডদলটির বর্তমান লাইনআপ: শাফিন আহমেদ (ভোকাল ও বেজ গিটার), হামিন আহমেদ (ভোকাল ও গিটার), মানাম আহমেদ (কিবোর্ড), সৈয়দ জিয়াউর রহমান তূর্য (ড্রামস), ইকবাল আসিফ জুয়েল (গিটার)। মাইলসের অ্যালবামগুলো হলো ‘মাইলস’ (ইংরেজি, ১৯৮২), ‘প্রতিশ্রুতি’ (১৯৯১), ‘প্রত্যাশা’ (১৯৯৩), প্রত্যয় (১৯৯৬), ‘প্রয়াস’, ‘প্রবাহ’ (২০০০), ‘প্রতিধ্বনি’ (২০০৬) ও ‘প্রতিচ্ছবি’ (২০১৫)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Jahirul islam ১৭ জুন, ২০১৯, ৬:৩৩ পিএম says : 0
Thanks for your all good songs and hope will get good songs. congratulation of your 40 year celebration. Have a nice tour. my best choose is pata jora jay sodu neraly.........
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন