ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

মিস ইন্ডিয়ার মঞ্চ মাতিয়েছেন ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ২:১২ পিএম

গত শনিবার (১৫ জুন) মিস ইন্ডিয়া প্রতিযোগিতার গ্রান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। এই অনুষ্ঠানটির মাধ্যমে ২০১৯ সালের সেরা সুন্দরী নির্বাচন করলো ভারত। এবার মিস ইন্ডিয়া নির্বাচিত হয়েছেন রাজস্থানের সুমন রাও। ওই দিন তার মাথায় মিস ইন্ডিয়ার মুকুট তুলে দেয়া হয়। মিস ইন্ডিয়া ২০১৯-এ গ্র্যান্ড ফিনালেতে সঞ্চালক ছিলেন নির্মাতা-প্রযোজক করণ জোহর ও ‘উরি’ খ্যাত অভিনেতা ভিকি কুশল। ছিলেন মিস ইন্ডিয়া-ওয়ার্ল্ড ২০১৭ বিজয়ী মানসী চিল্লার।

ভারতের ৩০টি রাজ্যের বিজয়ীরা চূড়ান্ত পর্বে প্রতিযোগিতা করেন। মুকুট ওঠে ২০ বছরের তরুণী সুমন রাওয়ের মাথায়।
সেরা প্রতিযোগির মাথায় মুকুট পরানোর আনুষ্ঠানিকতার চেয়ে অনুষ্ঠানটিতে বেশি আলোচিত ছিলো একটি নাচের পারফর্ম। ইতোমধ্যেই ভাবছেন সেরা সুন্দরীকে রেখে দর্শক আবার কার নাচে মগ্ন ছিলেন? শুধু মগ্নই ছিলেন না। ঘাড় ঘোরানোর সময়ই দেননি ওই নাচনেওয়ালি। বলা হচ্ছে ক্যাটরিনা কাইফের কথা। মিস ইন্ডিয়া ২০১৯-এর গ্র্যান্ড ফিনালেতে ক্যাটরিনার কোমর দোলানোর দক্ষতা উপস্থিত সবাইকে মুগ্দ করেছে। আর সে কারণে অবশ্য মঞ্চে পারফর্ম করার জন্য কঠোর অনুশীলনও করতে হয়েছে ক্যাট সুন্দরীকে। এর আগে নিজের ইনস্টাগ্রাম পেজে নাচের রিহার্সেলের ভিডিও শেয়ার করছেন ক্যাট। সেই ভিডিওটি এ পর্যন্ত দেখা হয়েছে প্রায় ২০ লাখ বার। বোঝাই যাচ্ছে, তার নাচ দেখতে ব্যাকুল অনুরাগীরা।
শুধু ক্যাটরিনা কাইফই নন, মৌনি রায় ও নোরা ফাতেহিও নাচেন চূড়ান্ত পর্বের মঞ্চে। তবে সবার নজর ছিলো ক্যাটরিনার দিকেই। বলিউডের এই সুদর্শনী নাচ শুরু করলে দর্শকরা হাততালি দিয়ে উত্তাল করে ফেলেন পুরো অনুষ্ঠানস্থল।
শুধু তাই নয়, নেচেও সাধ মেটেনি ক্যাট সুন্দরীর। মঞ্চ থেকে নেমে নিজের পারফর্মের একটি ছবিও পোস্ট করেন তিনি। সে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে এরইমধ্যে ভাইরাল হয়েছে।

ভিডিও লিঙ্ক

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন