ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

স্কুল থেকে বাসায় ফেরেনি সাকিব

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১২:০৫ এএম

দুই দিনেও নগরীতে নিখোঁজ স্কুল ছাত্রের সন্ধান মেলেনি। ফলে তার পরিবারের সদস্যদের মধ্যে চরম উদ্বেগ-উৎকণ্ঠা তৈরি হয়েছে। নিখোঁজ সাকিব সাহাব (১৫) নগরীর পাঁচলাইশ থানার নাসিরাবাদ হাউজিং সোসাইটির সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র। তাদের বাসা নগরীর মেহেদিবাগ সিডিএ মসজিদের বিপরীতে। গতকাল সোমবার শেষ খবর পাওয়া পর্যন্ত তার সন্ধান দিতে পারেনি পুলিশ।

রোববার সকালে স্কুলে যাবার পর থেকে সাকিবের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন তার মামা চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ফজলুর রহমান। তিনি দৈনিক ইনকিলাবকে জানান, সাকিবের বড় বোনও একই স্কুলের নবম শ্রেণিতে পড়ে। রোববার সকাল সাড়ে ৭টায় মেহেদীবাগের বাসা থেকে তার বড়বোনসহ স্কুলের উদ্দেশে রওনা হন। স্কুলে পৌঁছার পর থেকে তার কোনো খোঁজ মিলছে না। এটি কি অপহরণ নাকি অন্যকিছু এ বিষয়ও এখনও স্পষ্ট নয়।

সাকিবের বাবা শাহাব উদ্দিন সউদি আরব প্রবাসী ব্যবসায়ী। তিন ভাই দুই বোনের মধ্যে সাকিব দ্বিতীয়। সাকিবের জন্ম সৌদি আরবেই। শাহাব উদ্দিনের পরিবার আগে সৌদি আরবে থাকলেও গত ডিসেম্বরে তারা দেশে ফিরে আসেন। জানুয়ারিতে সাকিব ও তার বোনকে সাউথপয়েন্ট স্কুলে ভর্তি করানো হয়।

সাকিব নিখোঁজের ঘটনায় ফজলুর রহমানের বড় ভাই আতাউর রহমান বাদী হয়ে পাঁচলাইশ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভুইয়া বলেন, স্কুল ছাত্র নিখোঁজের ঘটনায় জিডি হয়েছে। আমরা তার সন্ধান পেতে কাজ করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন