ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

দারিদ্র্য ও দুর্নীতিমুক্ত দেশ গড়তে তাক্বওয়া নির্ভর নেতৃত্ব চাই

ঈদ পুনর্মিলনীতে আখতার হোসাইন জাহেদ

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১২:০৫ এএম

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা আখতার হোসাইন জাহেদ বলেছেন, পবিত্র মাহে রামাদ্বানের বড় শিক্ষা হচ্ছে তাক্বওয়া অর্জন। এ শিক্ষা আমাদের ব্যক্তি ও জাতীয় জীবনে কাজে লাগাতে হবে। একটি মাস সিয়াম সাধনার মাধ্যমে কি অর্জন করলাম তা আমাদেরকে অনুভব করতে হবে। তিনি আরো বলেন, দারিদ্র ও দুর্নীতিমুক্ত সমাজ গঠন, উন্নত শিক্ষা ব্যবস্থা ও সুশাসন প্রতিষ্ঠাসহ দেশের সামগ্রিক উন্নয়নের জন্য তাক্বওয়া প্রয়োজন। তাই দারিদ্র ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে হলে তাক্বওয়া নির্ভর নেতৃত্ব গড়তে হবে।

তিনি গত রোববার সংগঠনের সিলেট বিভাগীয় কার্যালয়ে অনুষ্ঠিত বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট পূর্ব জেলা শাখার ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

জেলা সভাপতি মুহাম্মদ কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ হুসাইন মুহাম্মদ বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সদস্য মাওলানা রফিকুল ইসলাম খান, সিলেট মহানগরীর সভাপতি জাহেদুর রহমান, সিলেট পশ্চিম জেলা সভাপতি শেখ আলী হায়দার, মহানগরী সাধারণ সম্পাদক এস এম মনোয়ার হোসেন ও সাংগঠনিক সম্পাদক মারুফ হুসাইন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন