ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা চেষ্টা

হিলি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১২:০৫ এএম

 দিনাজপুরের ঘোড়াঘাটে স্বামী রবিন মার্ডী (৫০) এর শাবলের আঘাতে স্ত্রী কিরিনা মুরমু (৪৫) নিহত হয়েছে।
ঘটনার পর স্বামী রবিন মার্ডী কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করে। পারিবারিক কলহের জের ধরে এ হত্যা ঘটনাটি ঘটে। ঘটনাটি ঘটেছে সোমবার ঘোড়াঘাট উপজেলার কালুপাড়া আদিবাসী পাড়ায়।
জানা গেছে, জয়পুরহাট জেলা সদর এর জোহান মার্ডির ছেলে রবিন মার্ডীর সাথে ঘোড়াঘাট উপজেলার কালুপাড়া গ্রামের আদিবাসী কিরিনা মুরমুর সাথে প্রায় ২০ বছর পূর্বে বিয়ে হয়। তারা স্বামী-স্ত্রী ঘোড়াঘাট উপজেলার কালুপাড়ায় পিত্রালয়ে বসবাস শুরু করে। এর এক পর্যায়ে তাদের সংসারে দুই পুত্র ও এক কন্যা সন্তানের জন্ম হয়। এর পর থেকে তাদের মধ্যে পারিবারিক ও স্বামী স্ত্রীর দাম্পত্য কলহ চলে আসছিল।
গতকাল সোমবার সকালে তাদের মধ্যে কলহ হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী রবিন মার্ডী স্ত্রী কিরিনা মুরমুর মাথায় শাবল দিয়ে আঘাত করলে কেরিনা মুরমু মারা যায়। এর পর স্বামী রবিন মার্ডী কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম জানান, সোমবার ভোরে রবিনের সঙ্গে স্ত্রী কিরিনা মুরমুর ঝগড়া হয়। ঝগড়ার পর রবিন ঘরে থাকা লোহার শাবল দিয়ে কিরিনা মুরমুর মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই কিরিনা মারা যায়। এর পর রবিন দানাদার জাতীয় কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। কিরিনার লাশ উদ্ধার করে সুরত হাল রিপোর্ট তৈরী করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তিনি জানান, রবিনকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে তাকে এ ঘটনায় আটক দেখিয়ে পুলিশ হেফাজতে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন