বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় নজির বিহীন নিরাপত্তায় শান্তিপূর্ণ নির্বাচন চলছে

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ৩:৫৯ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় চতুর্থ ধাপের স্থগিত হওয়া উপজেলা নির্বাচন আজ মঙ্গলবার নজির বিহীন নিরাপত্তার মধ্যেশান্তিপূর্ণ ভাবে চলছে। তবে সকালে হঠাৎ ঝড় বৃষ্টি এবং বিএনপি অংশ গ্রহন না করায় নির্বাচনে ভোটার সংখ্যা কম দেখা গেছে। নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমথিত মোশাররফ হোসেন সাকু (নৌকা) এবং স্বতন্ত্র প্রার্থী রিয়াজুল ইসলাম (আনারস) সাথে মূল প্রতিন্ধতিা হচ্ছে। ভোটারদের মাঝে সুষ্ঠু নির্বাচন নিয়ে নানা শঙ্কা থাকলেও প্রশাসন নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মঠবাড়িয়ায় মোট ভোটার সংখ্যা এক লাখ ৮৯ হাজার ৭৮৫ জন। ভোট কেন্দ্র মোট ৮১টি। শান্তিপূর্ণ ভোট গ্রহণের লক্ষ্যে ১১ স্তরের আইন শৃঙ্খলা বাহিনীর বলয় ও প্রশাসনিক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। এতে ৪৬ জন র‌্যাব সদস্য, ১০ পল্লুাটুন বিজিবি, ৮১২ পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্য, আনসার সদস্য ৯৭২ জন, ১৩ জন ম্যাজিস্ট্রেট ও সাদা পোষাকের বাহিনীসহ ১১ স্তরের নিরাপত্তায় আইন শৃঙ্খলা বাহিনী নিয়োজিত রয়েছে।
উপজেলার দেবীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কথা হয় বাঁশবুনিয়া গ্রামের সুচিত্রা রাণীর (৬৫)সাথে। তিনি জানান, শান্তিপূর্ণ পরিবেশে তার পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন