ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

খুলনায় ডাকাতি, টাকা-স্বর্ণালঙ্কার লুট

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ৪:৩৬ পিএম

খুলনার রূপসা উপজেলায় একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাত দলের সদস্যরা অস্ত্রের মুখে গৃহকর্তাকে জিম্মি করে ৫৫ হাজার টাকা, তিন ভরি স্বর্ণালঙ্কার ও দুইটি মোবাইল ফোন নিয়ে গেছে।
সোমবার দিনগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার ইলাইপুর গ্রামের শেখ ফারুক হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে সাহিদুল (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ ।
ভুক্তভোগী ফারুক হোসেন ওই গ্রামের মৃত শেখ হায়দার আলীর ছেলে। তিনি খান ব্রাদার্স জুট প্রেসের স্টোর কিপার হিসেবে কর্মরত রয়েছেন।
ভুক্তভোগী ফারুক হোসেন জানান, রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে তিন থেকে চারজন ডাকাত দলের সদস্যরা বারান্দার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। ঘরে প্রবেশ করা তিনজনের মধ্যে একজনের মুখ বাঁধা ও বাকি দুইজন খোলা অবস্থায় ছিল। এরা গৃহকর্তা ফারুকের গলায় দা ধরে ঘরের ওয়ারড্রপ ও শো-কেস খুলে লুটপাট শুরু করে।
একপর্যায় ঘরে থাকা নগদ ৫৫ হাজার টাকা, পৌঁনে দুই ভরি ওজনের হাতের রুলি, চার আনা ওজনের কানের দুল, ১০ আনা ওজনের গলার চেইন এবং ১৭ হাজার টাকা মূল্যের একটি স্যামসং এ-২০ মোবাইল ফোন ও ১৫ হাজার ৫০০ টাকা মূল্যের শাওমি মোবাইল ফোন নিয়ে যায়। ডাকাতদল প্রায় আধাঘণ্টা ধরে লুটপাট করাকালীন কোনো প্রকার ডাক-চিৎকার করলে মেরে ফেলার হুমকি দেয়।
মঙ্গলবার সকালে খবর পেয়ে রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
তিনি বলেন, মূলত এটা ডাকাতির ঘটনা নয়, চুরি সংগঠিত হয়েছে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে সন্দেহভাজন একজনকে আটকও করা হয়েছে। নিয়মিত মামলা গ্রহণ এবং বাকি আসামিদের গ্রেফতারসহ যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন