ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

সৈয়দপুরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ১২:০৬ এএম

নীলফামারীর সৈয়দপুরে ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ - ২০১৯ উপলক্ষে দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শেষ হয়েছে। সৈয়দপুর উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘর এর তত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায়ওই মেলা অনুষ্ঠিত হয়। সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে আয়োজিত মেলার শেষ দিনে গত সোমবার ৪০তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড সমাপণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন।

সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়ার সভাপতিত্বে সমাপণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমীন।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন প্রমূখ।

সৈয়দপুর মহিলা ডিগ্রী মহাবিদ্যালয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের প্রভাষক মো. লোকমান হাকিম লিটন পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

এর আগে সকালে জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয়। পরে প্রধান অতিথি বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতায় ও মেলায় সেরা প্রজেক্ট প্রদর্শনকারী শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে পুরস্কার ও ক্রেস্ট তুলে দেন।

অনুষ্ঠানে সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েল, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান হাবির, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল ইসলাম, আল-ফারুক একাডেমির প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। মেলায় উপজেলার ১২টি শিক্ষা প্রতিষ্ঠানের স্টল স্থান পায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন