ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

ফরিদপুরে দুই মামলায় ২৯ আসামি কারাগারে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ১২:০৬ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা

ফরিদপুরের বোয়ালমারী ও সদরপুর উপজেলার হত্যাকান্ড সংক্রান্ত দুটি মামলায় ২৯ আসামীকে জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে, বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামের দেলোয়ার হত্যা মামলার এজাহারভুক্ত ২৭জন আসামিকে সোমবার জেল হাজতে পাঠিয়েছেন ফরিদপুর অতিরিক্ত জুডিশিয়াল ৭ নম্বর আমলি আদালতের বিজ্ঞ বিচারক। হত্যা মামলার ওই আসামিরা উচ্চ আদালতের চার সপ্তাহের আগাম জামিনের মেয়াদ শেষে সোমবার আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণ করেন। এ নিয়ে এজাহারভুক্ত ৪১ জন আসামির মধ্যে ৩০ জনকে জেল হাজতে পাঠানো হয়। সাতজন জামিনে ও বাকি চারজন পলাতক রয়েছে। উল্লেখ্য গত ০৩ এপ্রিল চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে দেলোয়ার নিহত হয়।

অপরদিকে, জেলার সদরপুর উপজেলার আলোচিত দাদন ব্যাপারী হত্যা মামলার বাদী, নিহতের বড় ছেলে মো. লিয়াকত আলী ব্যাপারীর উপর হামলা মামলায় দুই আসামীর জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে সদরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত।

তারা হলেন সদরপুর উজেলার বাবুরচর খালাসীডাঙ্গী গ্রামের রাজ্জাক সিকদারের পুত্র জাকের সিকদার ও সামাদ সিকদারের পুত্র কাদের সিকদার।

মামলার আইনজীবি শাহ মো. আবু জাফর জানান সদরপুর থানার জি আর ১০০/১৯ নং মামলায় ওই দুই আসামী রোববার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাদের জের হাজতে পাঠানোর নির্দেশ দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন