ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

সড়কে নিহত ১৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ১২:০৫ এএম

দেশের বিভিন্ন স্থানে গত ২৪ ঘণ্টায় ১৪ নিহত হয়েছেন। নিহতদের মধ্যে কুমিল্লা ও বান্দরবানে ৩ জন করে, মানিকগঞ্জ, মাগুরা, কোম্পানীগঞ্জ, কটিয়াদী, দিনাজপুর, শেরপুর ও গাইবান্ধায় একজন করে। আমাদের ব্যুরো প্রধান, জেলা ও উপজেলা সংবাদদাতাদের পাঠানো তথ্যে এ প্রতিবেদন :

কুমিল্লা : কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। গতকাল দুপুরে জেলার চৌদ্দগ্রাম উপজেলার ডেকরা এলাকায় এবং লাকসাম উপজেলার কাপাসতলা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। পরে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট থেকে একটি পিকআপ ভ্যান খিরণশাল বাজারের দিকে যাওয়ার পথে ডেকরা নামক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেয়ার পথে আরও একজন নিহত হন। নিহতরা হলেন, চৌদ্দগ্রাম উপজেলার যাত্রাপুর গ্রামের আফতাব উদ্দিন মাস্টারের ছেলে সিরাজ মিয়া (৮০) এবং মৃত আবদুর রহমানের ছেলে আইয়ূব আলী (৪০)।
অপরদিকে, কুমিল্লা-চাঁদপুর সড়কের লাকসাম উপজেলার কাপাসতলা এলাকায় সড়ক দুর্ঘটনায় কাজী মিজানুর রহমান (৫২) নামে এক ঠিকাদার নিহত হয়েছেন। নিহতের বাড়ি নগরীর মধ্যম আশরাফপুর এলাকায়।

বান্দরবান : বান্দরবানের থানচি উপজেলার বলিবাজারে চাঁদের গাড়ি খাদে পড়ে তিনজন নিহত হয়েছে। এ সময় আহত হয় আরও তিনজন। ঘটনাস্থলেই নিহত হন মো. কালাম (৪০) ও সন্তোষ চাকমা (৪৫)। পরে হাসপাতালে আবদুল খালেক নামের আরেকজন মারা যান। গত সোমবার রাত ১০ টায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বান্দরবান থেকে একটি জিপ ছয়জন যাত্রী নিয়ে থানচি যাচ্ছিলো। পথে বলিবাজারের কাছে তিনশ’ ফুট নিচে খাদে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুবায়েরুল হক বলেন, নিহতদের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নোয়াখালী : কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খুঁটির সাথে ধাক্কায় প্রাণ গেল মো. এরশাদ (৩৫) এক যুবকের। এসময় নূর নবী (৬৫) ওই পথচারী আহত হয়েছেন। নিহত মো. এরশাদ ফেনী জেলার দাগনভ‚ঞা উপজেলার চন্ডিপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। আহত নূর নবী বসুরহাট পৌরসভার মোহাম্মদপুর গ্রামের মৃত ভুলু মিয়ার ছেলে।

গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে গতকাল সড়ক দুর্ঘটনায় মীর হোসেন নামের ৭৪ বছর বয়স্ক এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত মীর হোসেন উপজেলার দরবস্ত ইউনিয়নের সাবগাছি হাতিয়াদহ গ্রামের বাসিন্দা।

শেরপুর : শেরপুর শহরের অস্টমিতলা এলাকায় নিজ বাড়ির সামনে ট্রাকচাপায় বিপুল মিয়া (৩৫) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তার বড় ভাই। গত সোমবার দিবাগত রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিপুল মিয়া ওই এলাকার আব্দুস সামাদ ওরফে নাহেদ মিয়ার ছেলে। আহত বড় ভাই আমিন মিয়াকে (৪২) মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। এ ঘটনায় স্থানীয় জনতা ওই ট্রাক থেকে সোহেল মিয়া (১৪) নামে অপ্রাপ্ত বয়স্ক এক হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

জগন্নাথপুর (সুনামগঞ্জ) : সুনামগঞ্জের জগন্নাথপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে পাওয়ার টিলার উল্টে রিপন মিয়া (৪৫) নামে এক চালক নিহত হয়েছেন। গত সোমবার রাত ৯টার দিকে জগন্নাথপুর পৌরশহরের বাড়ি জগন্নাথপুর এলাকার একটি সড়ক দিয়ে জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে ওঠার সময় এ দুর্ঘটনা ঘটে।

দিনাজপুর : দিনাজপুরের পাঁচবাড়ী এলাকায় ট্রাকের ধাক্কায় হামিদ হাসান হিমু (২৫) নামে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও ২ জন। গত সোমবার সন্ধ্যার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত হামিদ হাসান হিমু দিনাজপুর জেলা শহরের মুন্সিপাড়া এলাকার আসলাম হোসেনের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে একটি মোটরসাইকেলে করে ৩ জন দিনাজপুর শহরের দিকে আসছিলেন। পথে পাঁচবাড়ী এলাকায় একটি ট্রাক তাদের ধাক্কা দিলে পড়ে ঘটনাস্থলেই হামিদ হাসান হিমু মারা যায়। এ সময় আহত হয় বালুবাড়ী এলাকার আব্দুর রহিমের ছেলে ইমন (১৮) ও একই এলাকার কৃষ্ণ চন্দ্রের ছেলে শিপন (২৩)। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

কিশোরগঞ্জ : কটিয়াদীতে মোটরসাইকেল ও টমটমের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মনির হোসেন মুকুল (৪০)। গত সোমবার সন্ধ্যায় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কে কটিয়াদী উপজেলার ভরারদিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুকুল কুলিয়ারচর উপজেলার গোবরিয়া-আবদুল্লাপুর ফাজিল মাদরাসার গণিতের শিক্ষক এবং তার বাড়ি কটিয়াদী উপজেলার চর কাউনিয়া গ্রামে।

মাগুরা : মাগুরার মহম্মাদপুর উপজেলা সদরের কলেজ পাড়ায় চলন্ত ট্রাকের সাথে সংঘর্ষে আশরাফুল(৩৪) নামে এক মোাটর সাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত আশরাফুল ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার বেলজানি গ্রামের মানিক শেখের ছেলে।

আরিচা : মানিকগঞ্জের শিবিলয়ে অটোর চাপায় গতকাল নুপুর (১০) নামের এক শিশু নিহত হয়েছে। নিহত নুপুর শিবালয় নতুন পাড়া বাসিন্দা নজর আলীর কন্যা। শিবালয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন