ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে সাংবাদিকদের সাথে মারমুখী আচরণ ৩ পুলিশ ক্লোজ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৯, ১২:০৬ এএম

জেলা সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ের সামনে সাংবাদিকদের সাথে মারমুখী আচরণের ঘটনায় তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার ও ঘটনা তদন্তে পুলিশ সুপারের নির্দেশে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির সদস্যরা হলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আবদুল্লাহ আল মামুন, সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম এবং ডিআইও টু সাজ্জাদ রোমন। এদিকে সাংবাদিকদের সাথে ঔদ্ধ্যত্বপূর্ণ আচরণে তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন।

গত সোমবার রাতে কনস্টেবল মারুফসহ ৫/৬ জন পুলিশের একটি টহল দল সাংবাদিক ইউনিয়নের বারান্দায় প্রবেশ করে কার্যকরী পরিষদ সদস্য এবং সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি শওকত আলী সৈকত ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ক্যামেরাপার্সন মো. মীকাঈলের সাথে অশোভন আচরণ করায় পুলিশের প্রতি ক্ষোভ প্রকাশ করেন নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সদস্যবৃন্দ। একই সাথে দোষী পুলিশ সদস্যদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা না নেয়া হলে ভবিষ্যতে জেলা পুলিশের সব ধরনের সংবাদ বর্জনের সিদ্ধান্ত নেয়া হবে বলে এক বিবৃতিতে জানানো হয়।
নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টিসহ সকল সদস্য এ ঘটনার তীব্র নিন্দা জানান। পুলিশের এ ধরনের অশোভন আচরণে ইউনিয়নের সাংবাদিক সদস্যদের মধ্যে চরম ক্ষোভ সৃষ্টি হয়েছে।
এ খবর জানার পর রাত সাড়ে নয়টার দিকে সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম ও জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইওটু) সাজ্জাদ রোমন সাংবাদিক ইউনিয়নে এসে পুলিশের এ ধরনের আচরণের জন্য পুলিশ সুপারের পক্ষ থেকে দঃখ প্রকাশ করেন। ঘটনার জন্য দোষী পুলিশ সদস্যদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। পরবর্তীতে সাজ্জাদ রোমন জানান, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের নির্দেশে এ ঘটনায় সম্পৃক্ত পুলিশ কনস্টেবল মারুফসহ তিনজনকে পুলিশ লাইনে প্রত্যাহার করে নেয়া হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন