ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

এমএলএম ব্যবসা প্রতারণার অভিযোগে ৭ জন গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৯, ১২:০৪ এএম

নগরীতে ডেসটিনির আদলে গড়ে ওঠা কথিত মাল্টিলেভেল মার্কেটিং (এমএলএম) ব্যবসার নামে প্রতারণার অভিযোগে ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার তাদের ৫৪ ধারায় আদালতে চালান দেওয়া হয় বলে জানান কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন। মঙ্গলবার রাত ১১টায় নগরীর কাজীর দেউড়ির ভিআইপি টাওয়ারে প্রতিষ্ঠানটির কার্যালয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তারা হলেন- অপু দাশ (২৯), রাজীব দাশ (৩৯), রাজীব তালুকদার (৪০), উজ্জ্বল সেন (৪১), রবিন মিত্র (৩৩), সুমন বিশ্বাস (৩৮) এবং রঞ্জিত গুহ (৪৮)।

ওসি মোহাম্মদ মহসীন জানান, আটক ৭ জন এনেক্স ওয়ার্ল্ডওয়াইড লিমিটেড নামে কথিত একটি এমএলএম কোম্পানির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা। তাদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে চালান দেওয়া হয়েছে। পুলিশ জানায়, ভিআইপি টাওয়ারের চতুর্থ তলায় এনেক্সের একটি শোরুম আছে। সেখানে বিভিন্ন ভোগ্যপণ্য আছে। সেখান থেকে পণ্য কেনার জন্য গ্রাহক সংগ্রহ করে দিতে পারলে পয়েন্ট যোগ হয়।

সেই পয়েন্টের ভিত্তিতে কমিশন দেওয়ার ঘোষণা দিয়ে এই ব্যবসায় সাধারণ লোকজনকে প্রলুব্ধ করছে প্রতিষ্ঠানটি। বিষয়টি প্রতারণা ও অর্থ আত্মসাতের ফাঁদ মনে হওয়ায় তাদেরকে আটক করা হয় বলেও জানায় পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন