বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আজ ‘কবির সিং’ মুক্তি পেয়েছে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৯ এএম

আজ ‘কবির সিং’সহ বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পেয়েছে। অন্য দুটি ফিল্ম হল- ‘ফাসতে ফাসাতে’ এবং ‘দি এক্স্ট্রাঅর্ডিনারি জার্নি অফ দ্য ফকির’।
টি-সিরিজ সুপার ক্যাসেটস ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং সিনেওয়ান স্টুডিওস প্রডাকশনের ব্যানারে অ্যাকশন ফিল্ম ‘কবির সিং’ মুক্তি পেয়েছে। প্রযোজনা করেছেন মুরাদ খেটানি, আশ্বিন ওয়ার্দে, কৃষণ কুমার এবং ভূষণ কুমার। সন্দ্বীপ রেড্ডি ওয়াঙ্গার পরিচালনায় অভিনয় করেছেন শাহিদ কাপুর, কিয়ারা আডবানি, আদিল হুসেন, নিকিতা দত্ত, টিনা সিং, অর্জন বাজোয়া এবং সুরেশ ওবেরয়। মিথুন, আমাল মালিক, বিশাল মিশ্র, সাচেত-পরম্পরা এবং অখিল সচদেব সঙ্গীত পরিচালনা করেছেন।
এক্সপ্রেশন ফিল্মসের ব্যানারে রোমান্টিক কমেডি ‘ফাসতে ফাসাতে’ মুক্তি পেয়েছে। প্রযোজনা করেছেন অমিত আগারওয়াল এবং মনমোহন শেট্টি। অমিত আগারওয়ালের পরিচালনায় অভিনয় করেছেন অর্পিত চৌধারি, কারিশমা শর্মা এবং নচিকেত নর্বেকার। অর্ক প্রবো মুখার্জি এবং রাহুল জৈন সঙ্গীত পরিচালনা করেছেন।
ব্রায়ো ফিল্মসের ব্যানারে কমেডি অ্যাডভেঞ্চার ফিল্ম ‘দি এক্স্ট্রাঅর্ডিনারি জার্নি অফ দ্য ফকির’ মুক্তি পেয়েছে। ইংরেজি ভাষাভিত্তিক চলচ্চিত্রটি পরিচালনা করেছেন কেন স্কট। অভিনয় করেছেন ধানুশ, বেরনিস বেহো, এরিন মরিয়ার্টি, বারখাদ আবদি, জেরার জুগনো, বেন মিলার এবং ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন