ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

বিএনপি নেতার বাড়িতে হামলা

ডা. শাহাদাতসহ ২০ জনের বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৭ এএম

নিজ দলের নেতার বাড়িতে হামলার অভিযোগে নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনসহ ২০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার রাতে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি নুরুল আনোয়ার বাদী হয়ে নগরীর চান্দগাঁও থানায় মামলাটি দায়ের করেন।

চান্দগাঁও থানার ওসি আবুল বাশার জানান, ডা. শাহাদাত হোসেনকে প্রধান আসামি করা হয়েছে। এছাড়া নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মঞ্জুর আলম তালুকদারসহ ২০ জনকে আসামি করা হয়।
বুধবার বিকেলে নগরীর চান্দগাঁও থানার কে বি আমান আলী রোডের মনোরমা আবাসিক এলাকায় বিএনপি নেতা নুরুল আনোয়ারের বাসায় হামলা হয়। তিনি দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি এবং চন্দনাইশ পৌরসভা বিএনপির সভাপতি। তিনি চন্দনাইশ সদর আসনের চেয়ারম্যান ও পৌরসভার প্রশাসক ছিলেন। ডা. শাহাদাতের বাড়িও চন্দনাইশ উপজেলায়।

মামলার এজাহারে নুরুল আনোয়ার অভিযোগ করেন, স¤প্রতি দক্ষিণ জেলা বিএনপির এক সভায় তিনি শাহাদাত হোসেন সম্পর্কে কিছু কথা বলেন। রুদ্ধদ্বার সভার এসব বক্তব্য সেখানকার কেউ শাহাদাতকে পৌঁছে দেন। এতে তার উপর ক্ষুব্ধ হন শাহাদাত। এর জের ধরে ডা. শাহাদাত তাকে ফোন করলে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বিকেলে নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহর নেতৃত্বে তার বাসায় হামলা করে একদল যুবক। তারা বাসা ও আসবাবপত্র ভাঙচুর করে। বাড়ির সিসিটিভি ক্যামেরায় হামলার ঘটনা রেকর্ড হয়েছে জানিয়ে তিনি বলেন, ওই ফুটেজ পুলিশকে দেয়া হয়েছে।

ওসি আবুল বাশার বলেন, হামলার খবর পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে গিয়েছিল। সেখানে ভাঙচুরের প্রমাণ পাওয়া গেছে। বিএনপি নেতা নুরুল আনোয়ার অভিযোগ করেছেন- শাহাদাত সাহেবের লোকজন নাকি এই ভাঙচুর করেছে। আমরা মামলার তদন্ত করছি। ভিডিও ফুটেজে হামলাকারীদের শনাক্ত করা গেছে। খুব শিগগির তাদের গ্রেফতার করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন