বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

টেস্টকে গুডবাই কুলাসেকারার

প্রকাশের সময় : ২ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন নুয়ান কুলাসেকারা। সীমিত ওভারের ক্রিকেটের জন্য ভালো প্রস্তুতি নিতে এই সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলঙ্কার এই পেসার। গতকাল এক বিজ্ঞপ্তিতে কুলাসেকারার অবসরের বিষয়টি নিশ্চিত করে শ্রীলঙ্কা ক্রিকেট। অনেকটা সময় নিয়ে, ভেবে চিন্তেই এমন একটি সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন কুলাসেকারা, ‘অনেক ভাবনার পর আমার মনে হয়েছে, অবসরের এখনই সঠিক সময়। আশা করি, এর ফলে আমি ওয়ানডে ও টি-টোয়েন্টির জন্য আরও ভালোভাবে প্রস্তুত হতে পারব।’
২০০৫ সালে নিউ জিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট খেললেও এই সংস্করণে কখনোই খুব একটা নিয়মিত হতে পারেননি মোট ২১ টেস্টে ৪৮ উইকেট নেওয়া কুলাসেকারা। ক্যারিয়ারে শেষ টেস্ট খেলেছেন ২০১৪ সালের জুনে, ইংল্যান্ডের বিপক্ষে। সীমিত ওভারের ক্রিকেটে অবশ্য বেশ সফল ৩৩ বছর বয়সী এই বোলার। এ পর্যন্ত ১৭৩ ওয়ানডেতে ১৮৬ উইকেট নেওয়া কুলাসেকারা ২০০৯ সালে র‌্যাঙ্কিংয়ে সেরা বোলার হয়েছিলেন।
আন্তঃজেলা মহিলা ভলিবল এবার চট্টগ্রামে
চট্টগ্রাম ব্যুরো : স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড ১৬তম আন্তঃজেলা মহিলা ভলিবল প্রতিযোগিতা আজ থেকে বন্দরনগরী চট্টগ্রামে শুরু হচ্ছে। বাংলাদেশ ভলিবল ফেডারেশন ইতিপূর্বে এ আয়োজন ঢাকাকেন্দ্রিক করে থাকলেও এবার চট্টগ্রামে এ আসর বসছে বিধায় সিজেকেএস’র কর্মকর্তারা খুশি। ৪টি গ্রæপে বিভক্ত হয়ে গতবারের চ্যাম্পিয়ন রাজশাহী, রানার্স আপ পাবনা এবং তৃতীয় স্থান খুলনাসহ ১২টি দল এতে অংশ নিচ্ছে। বিকেল সাড়ে ৩টায় এ প্রতিযোগিতা উদ্বোধন করবেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। গতকাল এক সাংবাদিক সম্মেলনে অর্গানাইজিং সেক্রেটারী ও সিজেকেএস’র নির্বাহী সদস্য অহিদ সিরাজ চৌধুরী স্বপন জানিয়েছেন এ তথ্য। সাংবাদিক সম্মেলনে জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন, ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, স্ট্যান্ডার্ড ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক শেখ আবু আহমেদ, মহিলা ভলিবল কমিটির চেয়ারম্যান সৈয়দা জান্নাত আরা বক্তব্য রাখেন। ৪ দিনব্যাপী এ মহিলা ভলিবল প্রতিযোগিতার বাজেট ১১ লাখ ৫০ হাজার টাকা স্পন্সর প্রতিষ্ঠান স্ট্যান্ডার্ড ব্যাংক বহন করছে। চ্যাম্পিয়ন দল ট্রফিসহ ৭ হাজার টাকা প্রাইজমানি, রানার্স আপ ট্রফিসসহ ৫ হাজার টাকা প্রাইজমানি এবং তৃতীয় স্থান অধিকারী ট্রফিসহ ৩ হাজার টাকার প্রাইজমানি পাবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন