শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেবহাটায় কলেজছাত্রীর বাবার কান ছিঁড়ে নেওয়ার ঘটনায় বখাটে ছাত্রলীগ নেতা গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৯, ১:০৫ পিএম

সাতক্ষীরার দেবহাটায় কলেজ ছাত্রীর বাবার কান ছিঁড়ে নেওয়ার ঘটনায় বখাটে আবু জাফরকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২২ জুন) ভোর রাতে দেবহাটার সখিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। 

বখাটে আবু জাফর (২৫) দেবহাটা থানা ছাত্রলীগের সহ- সভাপতি। সে উপজেলার ঘলঘলিয়া গ্রামের রিয়াজুল সরদারের ছেলে।
এদিকে, এমন কাণ্ড ঘটনার পরই তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়। দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন ও সাধারণ সম্পাদক এএইচ সোহাগ বখাটে এই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করে দুই সদস্যের তদন্ত টিম গঠন করেছেন।
দেবহাটা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন কান হারানো বাবা আজিজুল ইসলাম খোকন জানান, দেবহাটা সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষে পড়ুয়া তার মেয়েকে উত্যক্ত করে আসছিলো বখাটে আবু জাফর। মেয়েকে উত্যক্ত না করতে ও পিছু না নেওয়ার জন্য আবু জাফরকে নিষেধ করা হয়। এতে সে ক্ষিপ্ত হয়। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ঘলঘলিয়া বাজারে যাওয়ার পথে বখাটে আবু জাফর তার উপর অতর্কিত হামলা চালায়। এবং তার বাম কান দাঁত দিয়ে কামড়ে ছিঁড়ে নেয় ওই বখাটে ছাত্রলীগ নেতা। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার পর থেকে আবু জাফর পালিয়ে ছিলো। শনিবার ভোর রাতে পুলিশ অভিযান চালিয়ে সখিপুর এলাকা থেকে বখাটে আবু জাফরকে গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammad Rubel Mridha ২২ জুন, ২০১৯, ১:৩৮ পিএম says : 0
এখন সময় হয়েছে ছাএলীগে চিরুনি অভিযানচালা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন