বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় চুরির অপবাদে আত্মহত্যা নাকি হত্যা ?

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৯, ২:৫৩ পিএম

পাবনার সাঁথিয়া উপজেলায় চুরির অপবাদ সহ্য করতে না পেয়ে এক কিশোর অবশেষে আত্মহত্যা করেছে। মোবাইল ফোন চুরির অভিযোগ করে মাসুম নামে ১৭ বছরের এক কিশোরকে পিটিয়ে আহত করে স্থানীয় কয়েকজন যুবক। এই অপমান সহ্য করতে না পেরে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা সে আত্ম হত্যা করে। উপজেলার মিয়াপুর গ্রামে বাছেদ ডাক্তারের আম গাছের ডালে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শুক্রবার পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহত মাসুম উপজেলার মিয়াপুর গ্রামের হারুণ-অর-রশিদের পুত্র।

মাসুমের স্বজনদের অভিযোগ, উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের মিয়াপুর গ্রামের টুকাইয়ের পুত্র বাবুর মোবাইল ফোন বৃহস্পতিবার দুপুরে চুরি হয়। চুরি যাওয়া মোবাইল উদ্ধারে মিয়াপুর গ্রামের মাসুমকে চোর অপবাদে আটক করে মারপিট করে বাবু ও তার সহযোগিরা।
এ বিষয়ে মাসুমের নানী তোতা খাতুন জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে টেগরের পুত্র সজীব, মুসার পুত্র সজলসহ ৭-৮ জন মিলে মাসুমকে ঘর থেকে ডেকে নিয়ে মারপিট করে। সকালে আম গাছের ডালে গলায় ফাঁস লাগানো অবস্থায় মাসুমকে লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। অনেকে এমন ধারণাও করছেন মাসুমকে মারপিটের পর তার গলায় ফাঁস লাগিয়ে গাছে ঝুলিয়ে দেওয়া হতে পারে ।

এ বিষয়ে সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন শনিবার জানান, লাশের ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর ঘটনার সাথে জড়িতদের বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়াা হবে। ওসি আরও জানান , যদি এটি হত্যাকান্ড নাও হয়, তবুও যে কারণে মাসুমকে মারপিট করা হয়েছে , আত্ম সম্মানে আঘাত লাগার কারণে সে আত্মহত্যা করেছে। এটি প্ররচণার সামিল এবং যারা মারপিট করেছে তারা আইন নিজের হাতে তুলে নিয়ে অপরাধ করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন