বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হা‌সিনা নির্বাচ‌নেও সফল, আন্দোল‌নেও সফল : সেতুমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৯, ৩:৫৭ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের বলেছেন, ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপল‌ক্ষে সকল আয়োজন সম্পন্ন হ‌য়ে‌ছে। আগামীকাল সকাল সা‌ড়ে ৮টায় বঙ্গবন্ধু ভব‌নে জাতীয় পতাকা উ‌ত্তোলন, বঙ্গবন্ধুর প্র‌তিকৃ‌তি‌তে শ্রদ্ধা নি‌বেদন, বেলুন ও শা‌ন্তির প্রতীক পায়রা উ‌ড়ি‌য়ে মাসব্যাপী কর্মসূ‌চির উ‌দ্বোধন করা হ‌বে। ঢাকা থে‌কে শুরু ক‌রে প্র‌তি‌টি উপ‌জেলায় সাজসজ্জা করা হ‌য়ে‌ছে। কেন্দ্রীয় ভা‌বে ঢাকায় তিন দি‌নের কর্মসূ‌চি গ্রহণ করা হ‌য়ে‌ছে।

আজ শ‌নিবার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যাল‌য়ে এক সংবাদ স‌ম্মেল‌নে ওবায়দুল কা‌দের এ কথা জানান।

ওবায়দুল কা‌দের ব‌লেন, ৭০ বছ‌রে আমা‌দের বড় অর্জন স্বাধীনতা ও মু‌ক্তি। দে‌শের মানু‌ষের মু‌ক্তির জন্য বঙ্গবন্ধু কাজ শুরু ক‌রে‌ছি‌লেন। কিন্তু ৭৫ এর ১৫ আগস্ট তা‌কে হত্যা করার পর বাঙালি জা‌তি‌কে মু‌ক্তি দেওয়ার আন্দোলন অনেকটা পি‌ছি‌য়ে প‌ড়ে। ১৯৮১ সা‌লে শেখ হা‌সিনা দে‌শে ফেরার পর আওয়ামী লী‌গের পথ চলায় নতুন মাত্রা যোগ ক‌রে। শেখ হা‌সিনা নির্বাচ‌নেও সফল, আন্দোল‌নেও সফল।

তিনি ব‌লেন, এই বাংলা‌দেশ বি‌দেশিদের চো‌খে এক সময় গ‌লিত লাশ, তলা‌বিহীন ঝু‌ড়ি আর অভা‌বের দেশ ছিল। সেই দেশ‌কে এখন কোথায় নি‌য়ে গে‌ছে শেখ হা‌সিনা। বাংলা‌দেশ আজ সারা দু‌নিয়ায় প্রশংসার দা‌বিদার।

দুর্নী‌তি শুধু বাংলা‌দে‌শে নয়, সারা দু‌নিয়ায় দুর্নীতি আছে উল্লেখ করে তিনি বলেন, এখন আমা‌দের বড় শ‌ক্তি শেখ হা‌সিনার ম‌তো সৎ একজন নেত্রী। নানা সংকট থে‌কে দেশ‌কে মুক্ত ক‌রে দেশ‌কে শৃঙ্খলার দি‌কে নি‌য়ে যা‌চ্ছেন। বর্তমান মন্ত্রীসভার একজন মন্ত্রীর বিরু‌দ্ধে কোনো দুর্নী‌তির অ‌ভি‌যোগ কেউ উত্থাপন কর‌তে পারে‌নি।

সংবাদ স‌ম্মেল‌নে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হা‌নিফ, জাহাঙ্গীর ক‌বির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন না‌ছিম, খা‌লিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী কমিটির সদস্য এস এম কামালসহ আরো অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mustafa Ahsan ২ আগস্ট, ২০১৯, ১:১৯ পিএম says : 0
আল্লাহ র কাছে সময় থাকতে মাপ চেয়ে তওবা করে ঠিক হোন কত বড় অপরাধ জাতির সাথে করেছেন ভোট জালিয়াতি করে তার পরে আবার সাববাশি নিচ্ছেন নিজে নিজেই আপনারা কি আল্লাহর বিচার টের পান না ,খুদরো পতঙ্গ মশা দিয়েই লিলা শুরু হয়েছে মাত্র কোথাকার পানি কোথায় গড়ায় সবুর করেন এমনি দেখতে পাবেন ,বাড়াবাড়ির ফল ভাল না আল্লাহ কে স্বরন করুন ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন