শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুবর্ণচরে ডাকাতি গৃহবধূসহ আহত-২, মালামাল লুট

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৯, ৬:৪৫ পিএম

সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নে জনৈক ব্যবসায়ী রেজাউর রহমানের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় রেহানা বেগম (৬০) নামের এক গৃহবধূ ও নওশিন জাহান (১৬) নামের এক স্কুল ছাত্রী আহত হয়েছেন। এসময় ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে শনিবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এরআগে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে ৩নং ওয়ার্ড হাজীপুর গ্রামের রেজাউর রহমানের বাড়ীতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন কবির আহম্মদ ভূঁইয়ার স্ত্রী রেহানা বেগম ও জিয়াউর রহমানের মেয়ে নওশিন জাহান।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে ১০/১২ জনের অস্ত্রধারী একদল ডাকাত রেজাউর রহমানের বাড়ীতে প্রবেশ করে। পরে তারা বাড়ীর প্রধান গেইটের দুটি তালা ও ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। এসময় ঘরে থাকা স্কুলছাত্রী নওশিন জাহানকে বেধে পেলে মারধর ও রেহানা বেগমকে কুপিয়ে জখম করে ঘরে থাকা নগদ ৩৫হাজার টাকা ও অন্তত ৫ভরি স্বর্ণসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

আহতরা জানান, ডাকাত দলের প্রতিটি সদস্য মুখোশধারী থাকা তারা কাউকে ছিনতে পারেননি।

চরজব্বর থানার ওসি শাহেদ উদ্দিন জানান, ক্ষতিগ্রস্তদের পক্ষ থেকে অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন