রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শিল্পী সংঘের সভাপতি শহীদুজ্জামান সেলিম সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৯, ১২:৩১ এএম

টিভি নাটকের শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম। সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন অভিনেতা আহসান হাবীব নাসিম। নাসিম এ নিয়ে পরপর দুইবার সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন। গত শুক্রবার রাত ৮টা ২০ মিনিটে আনুষ্ঠানিকভাবে এ নির্বাচনের ফল ঘোষণা করা হয়। সভাপতি হিসেবে সেলিম পেয়েছেন ৩২৫ ভোট। তিনি অভিনেতা তুষার খান ও মোহাম্মাদ মিজানুর রহমানকে পরজিত করেছেন। সাধারণ সম্পাদক হিসেবে নাসিম পেয়েছেন ৪২২ ভোট। তার প্রতিদ্ব›দ্বী ছিলেন মোহাম্মদ আব্দুল হান্নান। তিনি পেয়েছেন ৩৫ ভোট। সহ-সভাপতি পদে নির্বাচিত তিনজন হলেন- আজাদ আবুল কালাম (৩৪৪), ইকবাল বাবু (২৭৪) ও তানিয়া আহমেদ (২৪৩)। যুগ্ম সাধারণ সম্পাদকের জন্য দুটি পদে নির্বাচিত হয়েছেন রওনক হাসান (২৮৪) এবং আনিসুর রহমান মিলন (২১৬)। অর্থ সম্পাদক পদে মোহাম্মাদ নূর এ আলম নয়ন (৩২২), দফতর সম্পাদক শেখ মেরাজুল ইসলাম (১৭৭), অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন অপু (২২৯), আইন ও কল্যাণ সম্পাদক শামীমা তুষ্টি (২০২), প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রাণ রায় (২৪২), তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল (৩১০) নির্বাচিত হয়েছেন। কমিটির ৭টি কার্যনির্বাহী সদস্য পদে জয়ী হয়েছেন নাদিয়া আহমেদ (৩৬৩), সেলিম মাহবুব (৩৫৫), জাকিয়া বারী মম (২৭৬), বন্যা মির্জা (২৬৮), মনিরা বেগম মেমী (২৪৩), শামস সুমন (২৩৮) ও রাজীব সালেহীন (২২৯)। এর আগে সংগঠনটির দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ সকাল ১০টায় শুরু হয়ে চলে বিকেল ৫টা ১৫ মিনিট পর্যন্ত। ৬০৬ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ৫১৮ জন। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন খায়রুল আলম সবুজ, মাসুম আজিজ ও বৃন্দাবন দাশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (7)
Yeasin Arfat Sohel ২৩ জুন, ২০১৯, ১:৪৮ এএম says : 0
শহিদুজ্জামান সেলিম আমার প্রিয় একজন অভিনেতা
Total Reply(0)
Khademul Islam Durjoy ২৩ জুন, ২০১৯, ১:৪৮ এএম says : 0
অভিনন্দন
Total Reply(0)
Salim Reza ২৩ জুন, ২০১৯, ১:৪৯ এএম says : 0
অভিনন্দন.... অভিনয় শিল্পী সংঘের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন - সেলিম ও সাধারণ সম্পাদক - নাসিম.টানা দ্বিতীয় মেয়াদে দায়িত্ব পেলেন আহসান হাবিব নাসিম।।
Total Reply(0)
Sanowar Hossain Khan ২৩ জুন, ২০১৯, ১:৪৯ এএম says : 0
Congratulations
Total Reply(0)
Sanowar Hossain Khan ২৩ জুন, ২০১৯, ১:৪৯ এএম says : 0
Congratulations
Total Reply(0)
জামান মাসুদ ২৩ জুন, ২০১৯, ১:৫০ এএম says : 0
যাহোক জাতি গতো দশ বছর পর (২০০৯-২০১৮, ৩০ সে ডিসেম্বর) একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন দেখলো ..হোক না সেটা ছোট্ট পরিসরে (শিল্পী সমিতি) এই নির্বাচনের দায়িত্ব যদি মিঃহুদাকে দেয়া হতো আমরা নিশ্চিত সে এর পরিবেশ কলুষিত করে ফেলতো ...
Total Reply(0)
S M Sun ২৩ জুন, ২০১৯, ১:৫১ এএম says : 0
Good
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps