শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কোনো নারীকে বিব্রত করলে তার জীবন উত্তপ্ত করে দেবো

মিট দ্য প্রেসে এসপি ফেনী

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৯, ১২:৩০ এএম

ফেনীতে কোন মেয়ে বা মহিলাকে কেউ যদি বিব্রত করার চেষ্টা করে আমি তার জীবন উত্তপ্ত করে দেব। গতকাল ফেনী পুলিশ লাইন মিলনায়তনে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে ফেনীর নবাগত পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বিপিএম, পিপিএম এসব কথা বলেন।
তিনি বলেন, আমি আপনাদেরই মত একজন সাধারণ মানুষ, আপনাদের সাথে আমি মিলেমিশে ফেনীতে কাজ করে যেতে চাই। আপনারা আমাকে ফুল দিয়ে নয় হৃদয় দিয়ে ভালোবাসুন, যতদিন রিজিক থাকে ফেনীতে ততদিন থাকবো। যাওয়ার সময় ফুল পাওয়ার উপযুক্ত মনে করলে তখন ফুল দিবেন । নুসরাত হত্যা প্রসঙ্গে তিনি বলেন, সোনাগাজী মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফির পরিবারের কেউ ক্ষতি করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে পুলিশ কঠিন ও কঠোর ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নুসরাতের পরিবারের নিরাপত্তার ব্যবস্থা আরো জোরদার করা হবে।
তিনি আরো বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে পুলিশ যথেষ্ঠ তৎপর রয়েছে। সন্ত্রাস, জঙ্গি, মলম পার্টি, ইভটিজিং, অজ্ঞান পার্টি, চাঁদাবাজি, ছিনতাইকারি, মাদকসেবি ও মাদক কারবারিদের কোনো ছাড় নয়। তাদের বিরুদ্ধে ফেনী পুলিশ জিরো টলারেন্স ঘোষণা করবে। পুলিশ সুপার বলেন, সাংবাদিকরা সমাজের তৃতীয় চক্ষু, ফেনী জেলা আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ-সাংবাদিককে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সন্ত্রাস, মাদক, জঙ্গী ও ছিনতাইমুক্ত ফেনী গড়বো। আগামী একমাসের মধ্যে অজ্ঞান পার্টি নির্মূল করা হবে। ছিনতাইমুক্ত করতে মোটর সাইকেলে দুইজনের বেশি না ওঠা ও হেলমেট পরার আহবান জানান। শহরের যানজট নিরসনে দ্রæত কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে। তিনি আরো বলেন পুলিশে নতুন সদস্য নিয়োগের জন্য কারো প্রলোভনে প্রতারিত হবেন না। এজন্য জেলার সকল থানায় পুলিশ সুপারের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। নিয়োগ স্বচ্ছ করার জন্য সব ধরণের ব্যবস্থা নেয়া হবে। কোনো পুলিশ সদস্য অনিয়ম দূর্ণীতি করলে তাদের জেলে দেয়া হবে।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন) মোহাম্মদ রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) উক্য সিং, অতিরিক্ত পুলিশ সুপার নিশান চাকমা, সহকারি পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ খালেদ হোসেন, ট্রাফিক ইন্সপেক্টর মো. আলাউদ্দিন, গোয়েন্দা পুলিশের ওসি রনজিত বড়ুয়া, ফেনী মডেল থানার ওসি মো. আবুল কালাম আজাদ, ডিআইওয়ান মো. শাহীনুজ্জামান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (10)
Sumon Karmokar ২৩ জুন, ২০১৯, ১:৫৯ এএম says : 0
What a great initiative
Total Reply(0)
Nila Sultana ২৩ জুন, ২০১৯, ১:৫৯ এএম says : 0
এস পি সাহেব আপনার উত্তপ্ত করার কৌশলটা সারা দেশের প্রশাসনেও একটু ছিটিয়ে দিন।তাহলে বালাৎকার,ধর্ষনের শিকার হওয়া অসহায় জিবনগুলো আইনি সহায়তা পাওয়ার আশায় কিছুটা আসস্ত হবে।।
Total Reply(0)
Khaled Ahamad ২৩ জুন, ২০১৯, ১:৫৯ এএম says : 0
পুরুশকে বিব্রত করলে কি করবে,জানালে উপক্রিত হতাম
Total Reply(0)
Sohel Khan ২৩ জুন, ২০১৯, ২:০০ এএম says : 0
নতুন নতুন বাংলা মোভির ডায়লগ সবাই মারে ভাইরাল হওয়ার জন্য --- দালালি ছাড়া এখন পুলিশ অার বিমান ছাড়া অামেরিকা যাওয়া সমান!
Total Reply(0)
Md Rasel Md Rasel ২৩ জুন, ২০১৯, ২:০০ এএম says : 0
নতুন নতুন সবাই একরকম লাফালাফি করে।পরে আসল রূপ প্রকাশ পায়।
Total Reply(0)
Khokan Das ২৩ জুন, ২০১৯, ২:০১ এএম says : 0
মুখে মুখে অনেক কিছু বলা যায়, কিন্তু বাস্তবের চিত্র অন্য রকম।
Total Reply(0)
Shakil Ibrahim ২৩ জুন, ২০১৯, ২:০১ এএম says : 0
আমাদের দেশে হবে সেই ছেলে কবে। কথায় না বড় হয়ে কাজে বড় হবে।
Total Reply(0)
Humayun Kabir ২৩ জুন, ২০১৯, ২:০১ এএম says : 0
ভাই টাকার কাছে সব পানি,,কত বড় বড় পদের পুলিশ তাও ঘুষের কাছে বেহুশ।
Total Reply(0)
M Kamrul Islam Sumon ২৩ জুন, ২০১৯, ২:০১ এএম says : 0
নতুন নতুন আসলে সবাই এমনটাই বলে ----করে দেখানোর পর বিশ্বাস করা যাবে তার আগে না।।।।
Total Reply(0)
MAHMUD ২৩ জুন, ২০১৯, ১০:১৪ এএম says : 0
That is only routine talk.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন