মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

৭৬ বছর বয়সে চমকে দিলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৯, ১:১৯ পিএম

লম্বা নাক, মুখ ভর্তি পাকা দাড়ি, চোখে গোল ফ্রেমের চশমা। এক ঝলক দেখলে ফের দ্বিতীয়বার তাকাতেই হবে। কারণ প্রথমবার চেনা চেনা লাগবে, কিন্তু পুরোপুরি চেনার উপায় নেই। মনে হবে নতুন কোনো শিল্পী হবে হয়তো, কিন্তু না। তিনি নতুন নয়, সাতের দশকের ‘অ্যাংরি ইয়ং ম্যান’ হাজির হয়েছেন নতুন অবতারে। কারণ ‘পিকু থ্রী’র পর এবার সুজিত সরকারের নতুন আরেকটি ছবিতে অভিনয় করছেন বলিউডের এই শাহেনশাহ।

ইতোমধ্যে ছবিটির ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। তাতে থুর থুরে একজন বৃদ্ধার চরিত্রে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চনকে। ৭৬ বছর বয়সী এই অভিনেতার এমন লুকে রীতিমতো অবাক হয়েছেন চলচ্চিত্রপ্রেমীরা। অনেকেই আবার প্রকাশ্যে বলছেন এই বয়সেও অভিনেতার যেন কোনো ক্ল্যানিই নেই। রীতিমতো সমান তালেই দৌড়াচ্ছেন এখনো।

এদিকে জানা গিয়েছে ‘গুলাবো সিতাবো’ নামের এই ছবিটিতে প্রথমবারের মতো এক সঙ্গে কাজ করতে চলেছেন অমিতাভ বচ্চন ও আয়ুম্মান খুরানা। জুহি চতুর্বেদির চিত্রনাট্যে নির্মিত হচ্ছে ছবিটি। পরিবার কেন্দ্রিক এই মজার ছবি যে আরও একবার দর্শক হৃদয় নাড়া দেবে সেটা বলার অপেক্ষায় রাখে না। অমিতাভ বচ্চনকে যেভাবে প্রস্থেটিক মেকআপ জড়িয়ে রেখেছে ছবিতে তাতে তার চরিত্রটি ঘিরেই ছবিটি নিয়ে আগ্রহ বেশি চলচ্চিত্র প্রেমীদের মধ্যে।

ভারতী গণমাধ্যমে ছবিটির পরিচালক সুজিত সরকার বলেছেন, ‘আমি ভেবেছিলাম ছবির কাজ শুরু করতে একটু দেরি হবে। কিন্তু সবাই কাজ করতে এতই আগ্রহয়, যে কারণে খানিকটা আগে ভাগেই শুরু করতে হলো। দর্শকদের জন্যও সুখবর আছে। সব কিছু ঠিক থাকলে এ বছরই ছবিটি উপভোগ করতে পারবেন তারা।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন