বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

গোষ্ঠীদ্ব›েদ্ব গুলিতে খুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৯, ১২:০৪ এএম

ভারতে লোকসভা ভোট পরবর্তী রাজনৈতিক অশান্তি ক্রমশ বেড়েই চলেছে পশ্চিমবঙ্গ রাজ্যে। যার জেরে ইতোমধ্যে বেশ অস্থির পরিস্থিতি উত্তর ২৪ পরগনার ভাটপাড়া-কাঁকিনাড়ায়। তার মধ্যেই এবার এলাকা দখলকে কেন্দ্র করে গোষ্ঠীদ্ব›েদ্বর জেরে উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের মল্লিকপুরে। ঘটনায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল শেখ নিজামউদ্দিন মন্ডল নামে এক তৃণমূল কর্মীর।

এর জেরে গতকাল রোববার সকাল থেকে দোষীদের গ্রেফতারের দাবিতে বারুইপুর থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় স্থানীয়রা। সকাল ৯টা থেকে মল্লিকপুর রেল স্টেশনে শুরু হয় অবরোধ। যদিও পরে প্রশাসনের আশ্বাসে অরবোধ উঠে যায়।

স্থানীয় সূত্রে খবর, গত শনিবার গভীর রাতে মল্লিকপুর স্টেশনের কাছে অজ্ঞাত পরিচিয় কয়েকজন যুবকের সঙ্গে ঝগড়া হয় নিজামউদ্দিনের। অভিযোগ, তখন তৃণমূল কর্মী আলতাফ বৈদ্যকে ফোন করে ডাকেন ওই যুবকরা। আলতাফ এসেই নিজামউদ্দিনকে লক্ষ্য করে গুলি চালায় বলে প্রত্যজ্ঞদর্শীদের দাবি। নিজামউদ্দিনের বুকের বাঁদিকে গুলি লাগে। বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে ওই তৃণমূল কর্মীকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। ঘটনার পর থেকেই আলতাফ পলাতক।

পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনায় প্রধান অভিযুক্ত আলতাফের এর আগেও অপরাধমূলক কাজকর্মে যুক্ত থাকার রেকর্ড আছে। তাকে আগেও গ্রেফতার করা হয়েছিল। এলাকা দখলকে কেন্দ্র করে বিবাদের জেরেই খুন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। যদিও অন্য কোনও কারণ রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে বসে জানানো হয়েছে পুলিশের তরফে। সূত্র : টিওআই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন