বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার আপিল জামিন শুনানি আগামী সপ্তাহে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৯, ১২:০৪ এএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনের শুনানি আগামি সপ্তায়। জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার আপিলের সঙ্গে করা জামিন আবেদনের পরিপ্রেক্ষিতে গতকাল রোববার বিচারপতি ওবায়দুল হাসান এবং বিচারপতি এসএম কুদ্দুস জামানের ডিভিশন বেঞ্চ সময় নির্ধারণ করেন।

আদালত থেকে বেরিয়ে খালেদা জিয়ার কৌঁসুলি মো. জয়নুল আবেদীন বলেন, গতকাল রোববার আপিল শুনানির তারিখ ধার্য ছিলো। আমরা আপিল শুনানিকালে খালেদা জিয়ার জামিনের বিষয়টিও উপস্থাপন করেছি। আদালত আবেদনটি গ্রহণ করেছেন। আগামী সপ্তাহে বিষয়টি শুনানির জন্য কার্যতালিকায় আসবে মর্মে আমাদের আশ্বস্ত করা হয়েছে।

উল্লেখ্য, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় গত বছর ২৯ অক্টোবর সোয়া ৩ কোটি টাকা আত্মসাতের অভিযোগে খালেদা জিয়াসহ চার আসামিকে ৭ বছর সশ্রম কারাদন্ড দেন ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালত। একই সঙ্গে তাদের ১০ লাখ টাকা করে অর্থদন্ডও দেয়া হয়। ট্রাস্টের নামে রাজধানীর কাকরাইলে খরিদকৃত ৪২ কাঠা জমি বাজেয়াপ্ত করা হয়।

এ আদেশের বিরুদ্ধে আপিল করেন খালেদা জিয়া। গতকাল ছিলো আপিল শুনানি। এ শুনানিতে খালেদা জিয়ার আইনজীবী হিসেবে ব্যারিস্টার মওদুদ আহমদ, খন্দকার মাহবুব হোসেন, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, ব্যারিস্টার কায়সার কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন