ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

বগুড়ায় শান্তিপুর্ণভাবে ভোট গ্রহন চলছে : ভোটার উপস্থিতি কম

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৯, ১০:৪৩ এএম | আপডেট : ১১:১৯ এএম, ২৪ জুন, ২০১৯

পুর্ব ঘোষিত শিডিউল অনুযায়ি বগুড়া সদর সংসদীয় আসনের উপনির্বাচনে ভোট গ্রহন শুরু হয়েছে । সকাল ৯টা থেকে ১৪১টি ভোটকেন্দ্রে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন ইভিএমে শুরু হওয়া ভোট চলছে শান্তিপুর্ণভাবে । সরেজমীনে শহর ও ইউনিয়ন পর্যায়ের ৩০টি কেন্দ্র ঘুরে কোথাও কোনো সংঘাত সহিংসতার আলামত দেখা যায়নি ।
সরেজমীনে দেখা সবকটি কেন্দ্রের বাইরে দেখা গেছে , নৌকা , ধানের শীষ ও লাঙ্গল প্রতেিকর সমর্থকরা পাশাপাশি টেবিল চেয়ারে বসে ভোটারদের নম্বর স্লিপ দিচ্ছেন , নিজেদের মধ্যে হাসি ঠাট্টাও করছেন ।
তবে ভোটার উপস্থিতির হার খুবই কম। জিলা স্কুল কেন্দ্র থেকে ভোট দিয়ে বেরিয়ে এসে আলহাজ¦ তোফাজ্জল হোসেন বললেন , ইভিএমে ভোট দিতে কোনো অসুবিধা হয়নি। এই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবুল হোসেন জানালেন তার কেন্দ্রে ১৯৭৭ জন ভোটারের ,মধ্যে বেলা সাড়ে ১০টা পর্যন্ত ভোট পড়েছে ৯৭ টি । ১১টায় শহরতলীর ধরমপুরের সরকারি প্রাথমিক কেন্দ্রের প্রিজাইডিং আফিসার সাজ্জাদ হোসেন জানালেন , তার কেন্দ্রের ৩৪শ’ ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ৭৬ জন ।
অনেক ভোটারই খবর নিচ্ছেন ভোটের পরিবেশ শান্তিপুর্ণ আছে কিনা । পরিবেশ ভালো থাকলে তারা ভোট দিতে বের হবেন। সুত্রপুরের গৃহবধু আরেফাতুল জান্নাত জানালেন , তিনি খবর পেয়েছেন পরিবেশ ভালো তাই দুপুরের পর বোট কেন্দ্রে যাবেন বলে ইচ্ছা পোষন করছেন ।
নির্বাচনী এলাকায় সকাল থেকেই র‌্যাব, বিজিবির টহল চলছে । বেলা সোয়া ১১টায় বগুড়ার সিনিয়র নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মাহবুব আলম শাহ জানালেন , পরিস্থিতি সম্পুর্ণ স্বাভাবিক কোথাও কোনো গোলযোগের অভিযোগ পাওয়া যায়নি ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন