ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

খেলাধুলা

টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

বিশ্বকাপ ক্রিকেট ২০১৯

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৯, ৩:১৯ পিএম | আপডেট : ৩:২৮ পিএম, ২৪ জুন, ২০১৯

নিজেদের সপ্তম ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাটিংয়ে বাংলাদেশ। আফগানিস্তান অধিনায়ক গুলবাদিন নাইব টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন। বাংলাদেশ অধিনায়ক মাশরাফি জানান টসে জিতলে তিনি ব্যাটিংই বেছে নিতেন।

দুইটি পরিবর্তন নিয়ে আজ মাঠে নামবে বাংলাদেশ। মোসাদ্দেক হোসেন ও সাইফউদ্দিন আজ খেলবেন। বাদ পড়েছেন রুবেল হোসেন ও সাব্বির রহমান। অন্যদিকে আফগান দলও দুটি পরিবর্তন এনেছে। হজরতউল্লাহ জাজাই ও আফতাব আলমের পরিবর্তে খেলবেন সামিউল্লাহ সানওয়ারি ও দৌলত জাদরান।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহমান (উইকেটরক্ষক), লিটন দাস, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, মাশরাফি মুর্তজা (অধিনায়ক), মেহেদি মিরাজ, মোহাম্মদ সাউফউদ্দিন, মুস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ: সামিউল্লাহ সানওয়ানি, গুলবাদিন নাইব (অধিনায়ক), রহমত শাহ, হাশমতউল্লাহ শহিদি, আসগর আফগান, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, রশিদ খান, ইকরাম আলী খিল (উইকেটরক্ষক), দৌলত জাদরান, মুজিব উর রহমান।

আশা বাঁচিয়ে রাখতে আফগানদের সামনে বাংলাদেশ

বিশ্বকাপের ৩১তম ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি বাংলাদেশ। সাউদহ্যাম্পটনে দুপুর সাড়ে তিনটায় শেষ চারের আশা বাঁচিয়ে রাখতে মাঠে নামবে টাইগাররা। ৬ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে বাংলাদেশের অবস্থান পয়েন্ট টেবিলে ছয়। অন্যদিকে সমান ম্যাচে কোন জয় না পেয়ে ইতিমধ্যেই টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে আফগানরা।

পরিসংখ্যান:

মুখোমুখি লড়াইয়ে এগিয়ে বাংলাদেশ। শক্তি ও অভিজ্ঞতায়ও এগিয়ে আছে মাশরাফির দল।তবে গত ম্যাচে ভারতের বিপক্ষে আফগানদের লড়াই ভাবাচ্ছে কিছুটা। বিশ্বকাপে এখন অবধি কোন ম্যাচে মুখোমুখি হয়নি দল দুটি।

ওয়ানডেতে:

ম্যাচ: ৭

বাংলাদেশ জয়ী: ৪

আফগানিস্তান জয়ী: ৩

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন