ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

‘আব্বাস’-এর টিজারে নিরবের বাজিমাত!

বিনোদন রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ৩:৫৮ পিএম

আগামী ৫ জুলাই মুক্তি পেতে যাচ্ছে সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’। পুরান ঢাকার কাহিনী অবলম্বনে সিনেমাটিতে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। নিরবের সঙ্গে আছেন সোহানা সাবা ও সূচনা আজাদ। সিনেমাটির গল্পে নিরবকে দেখা যাবে পুরান ঢাকার একজন মন্দ লোকের চরিত্রে। ছোট থেকে যিনি নানা ধরনের সংগ্রাম করে বড় হন। সমাজে একটি মানুষের খারাব হয়ে যাওয়ার পেছনের গল্পই দেখানো হয়েছে ‘আব্বাস’-এ।
গতকাল সোমবার ২৪ জুন ‘আব্বাস’ মুক্তি উপলক্ষে এর টিজার প্রকাশ পেয়েছে ইউটিউবে। প্রায় দেড় মিনিটের টিজারে নিরবের দাপুটে অভিনয় ইতোমধ্যেই দর্শকদের মন জয় করেছে। চলচ্চিত্র অঙ্গনের মানুষেরাও নিরব এবং অন্যান্য শিল্পীদের দিচ্ছেন বাহবা। কারণ টিজার দেখে তারও মুº। চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন ‘আব্বাস’ নিরবের ক্যারিয়ারকে আরো উচ্চতায় নিয়ে যাবে। যোগ করবে বিশেষ এক মাত্রাও। কারণ টিজারে তার কিছুটা আভাস দিয়েছেন এই নায়ক।
নিরব ছবিটি সম্পর্কে ইনকিলাবকে বলেছেন, ‘নিজের সেরাটা দিয়ে চেষ্টা করেছি ছবিটিতে কাজ করার। দর্শক শুরু থেকেই আমাকে অনেক সাপোর্ট দিয়ে আসছেন। তাদেরকে নিরাশ করার কোনো অধিকারই আমার নেই। তাদের ভালোবাসাতেই আজ আমি এই অবস্থানে। আমি তাদেরকে কোনো ভাবেই ঠকাতে চাই না। এখন এতোটুকু বলতে পারি দর্শক ছবিটি দেখে হতাশ হবেন না। দর্শকরা যে ধরনের ছবি আশা করনে এবং দেখতে চান। ‘আব্বাস’ ঠিক তেমনই একটি ছবি।’
ছবিটি সম্পর্কে সাইফ চন্দন বলেন, ‘এখনই বিশেস কিছু বলতে চাই না। শুধু বলবো অনেক কষ্ট করে ছবিটি নির্মাণ করেছি। দর্শকদের ভালো লাগবে বলেই আমি বিশ্বাস করছি। তবে এই কথার প্রমাণ মিলবে ছবিটি মুক্তির পরই। আরেকটি কথা না বললেই নয়, সিনেমার এই মন্দা বাজারে প্রযোজকের টাকা যাতে ফেরত আসে সেই চিন্তাও ছিলো ছবিটি নির্মাণের সময়। তাই মনযোগটাও একটু বেশিই দিয়েছি। এখন বাদ বাকি দর্শকরাই জানাতে পারবেন।’
ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে সিনেমাটির চিত্রায়নের কাজ হয়েছে। এতে চারটি গান থাকছে। গানগুলো গেয়েছেন প্রতিক হাসান, ইমরান, লিজা, তারেক মিধা, শ্রাবনী, আহমেদ হুমায়ন এবং ছবিটির নায়িকা সোহানা সাবা।
উল্লেখ্য, নিরবের সর্ব শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘বাংলাশিয়া’। যেটি নির্মিত হয়েছে মালয়েশিয়াতে। আন্তর্জাতিক চলচ্চিত্রে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন এই নায়ক। সিনেমাটি এক যোগে মালয়েশিয়ার প্রায় ১১৫টিরও অধিক প্রেক্ষাগৃহে উপভোগ করেছেন দর্শক। এবার দেখার পালা বাংলাদেশের ‘আব্বাস’ কিভাবে গ্রহণ করেন নিরব ভক্ত দর্শকরা।
টিজারের লিঙ্ক 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Arif ২৫ জুন, ২০১৯, ৪:৪৮ পিএম says : 0
sotti onek valo legece.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন