ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

সালমানকেও টপকে গেলেন শহিদ কাপুর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ৬:২০ পিএম

গত ৫ জুন ভারত সহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ‘ভারত’। আলী আব্বাস জাফরের পরিচালনায় সিনেমাটিতে সাল্লু ভাইয়ের বিপরীতে অভিনয় করেছেন তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। ইতোমধ্যেই সিনেমাটি বলিউড চলচ্চিত্রে বেশ কয়েকটি রেকর্ড গড়তে সক্ষম হয়েছে। শুধু বলিউডেই নয়, অতীত বলছে সালমান খান নিজেই নিজের আগের সব রেকর্ডকে ছাপিয়ে গিয়েছেন। বিষয়টি নি:সন্ধেহে সালমান ভক্ত দর্শকদের জন্য ভীষণ আনন্দের এক খবর।
কিন্তু ঝামেলা হয়েছে অন্য স্থানে। সালমান খানকে টপকে গেলেন বলিউডের আরেক নায়ক শহিদ কাপুর! কি অবাক হচ্ছেনতো? হবারই কথা। কারণ কোথায় সালমান আর কোথায় শহিদ। নি:সন্দেহে বলা যায় সব দিক থেকেই শহিদের চেয়ে এগিয়ে আছেন সালমান খান। এখানেই প্রশ্ন তাহলে কিভাবে সালমান খানকে টপকে গেলেন শহিদ কাপুর? হ্যাঁ, এমন একটি ঘটনা ঘটেছে বলিউডে। কারণ গত শুক্রবার (২১ জুন) শহিদ কাপুর অভিনীত ‘কবির সিং’ মুক্তি পেয়েছে। এক সঙ্গে সিনেমাটি মুক্তি পেয়েছে তিন হাজার একশত তেইশটি প্রেক্ষাগৃহে।
‘কবির সিং’ মুক্তির পর শহিদ কাপুরও বলিউড বক্স অফিস কাঁপিয়ে দিচ্ছেন। এর আগে এই নায়কের অন্য কোনো ছবিই এতো ভালো ব্যবসা করেনি। মুক্তির পর এপর্যন্ত সিনেমাটি প্রায় শতকোটির ঘটে কড়া নাড়ছে। এবার আসুন ভিন্ন এক প্রসঙ্গে। গত রবিবার সিনেমাটি একটি ক্যাল্মা দেখিয়েছেন সিনেপ্রেমী দর্শকদের। এদিকে এখনও সালমান খানের ‘ভারত’ উপভোগ করছেন দর্শক। গত রবিবার সালমানের ‘ভারত’ টপকে গিয়েছে শহিদের ‘কবির সিং’। রবিবার শহিদ কাপুরের ‘কবির সিং’ আয় করেছে ২৭.৯১ কোটি রুপি। অন্যদিকে ওই দিনে সালমানের ‘ভারত’ আয় করেছে ২৭.৯০ কোটি রুপি।
সিনেমাটিতে শহিদ কাপুর অভিনয় করেছেন কবির সিং চরিত্রে। যে কিনা তার প্রেমিকা প্রীতির (কিয়ারা) জন্য ছন্নছাড়া হয়ে যায়। আত্মবিধ্বংসী পথ বেছে নেয় কবির। সারাক্ষণ মদ আর ধূমপানে আসক্ত হয়ে পড়ে। হয়ে পড়ে আত্মনিয়ন্ত্রণহীন। এর আগে ট্রেইলারে রাগান্বিত শহিদকে দেখা গেছে। সিনেমাটিতে মারপিটের দৃশ্যও রয়েছে ভরপুর। অন্যদিকে, কিয়ারা স্নিগ্ধ। ট্রেলার প্রকাশের পর সিনেমাটিতে শহিদ ও কিয়ারার চুমুর দৃশ্যও ঝড় তুলেছে অন্তর্জাল দুনিয়ায়। এই সিনেমাতে আরও অভিনয করেছেন সুরেশ ওবেরয় ও নিকিতা দত্ত। সন্দীপ রেড্ডির পরিচালনায় সিনেমাটি প্রযোজনা করেছেন মুরাদ খেতানি, অশ্বিন বর্দে ও টি-সিরিজ। সিনেমাটি তেলেগু ভাষার হিন্দি রিমেক। এর আগে এই গল্পে তেলেগুতে ‘অর্জুন রেড্ডি’ নামে একটি সিনেমা নির্মিত হয়েছিল। ২০১৭ সালে ‘অর্জুন রেড্ডি’ মুক্তি পায়। তেলেগু ‘অর্জুন রেড্ডি’তে অভিনয় করেন বিজয় দেভারাকোন্দা ও শালিনি পান্ডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন