ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

ভোলায় মেয়াদ উর্ত্তীণ কমিটি বাতিলের দাবিতে ছাত্রলীগ কর্মীদের সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ৬:৩৬ পিএম

ভোলা জেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটির দাবিতে শহরে বিক্ষোভ মিছিল ও প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন জেলা ছাত্রলীগের পদপ্রত্যাশী নেতাকর্মীরা।
মঙ্গলবার (২৫ জুন) সকালে প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সস্মেলনে লিখিত বক্তব্যে বর্তমান কমিটির সহ-সভাপতি তৌয়বুর রহমান বলেন ২০১৫ সালে গঠিত ও কেন্দ্র থেকে ঘোষিত ১০ সদস্যের সকলেই বিবাহিত। অভিযুক্ত এসব নেতৃবৃন্দের ছাত্রলীগের মত ঐতিহ্যবাহী সংগঠনের পদে থাকার যোগ্যতা হারিয়েছেন এমন দাবি করে ওই কমিটি বাতিল করে নতুন কমিটির জন্য সম্মেলন আহ্বানের দাবি জানান আন্দোলনকারী ছাত্রনেতারা।
এ সময় বক্তারা বলেন, ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী জেলা কমিটির মেয়াদ এক বছর। অথচ ভোলা জেলা ছাত্রলীগের বর্তমান কমিটি চার বছর অতিক্রম করছে। এছাড়া কমিটির অধিকাংশ নেতাই বিবাহিত, ঠিকাদারী ব্যবসা সহ বিভিন্ন অনিয়মের সঙ্গে জড়িত। দ্রুত এ কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি দিতে কেন্দ্রীয় কমিটির দৃষ্টি আকর্ষণ করছি।
এ সময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ সভাপতি আবিদুল আলম, সাবেক ছাত্রলীগ সম্পাদক আক্তার হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক হিমেল মাহমুদ, সাবেক কলেজ কমিটির সভাপতি হাসিব রহমান মার্সেল, কলেজ কমিটির সভাপতি সায়েদুল ইসলাম তুহীন, ভোলা কলেজ কমিটির সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্রলীগ নেতা জাকারিয়া হোসেন অমি, হাসিব মাহামুদ, মোঃ নেওয়াজ শরীফ কুতুবসহ কয়েক ছাত্রলীগ নেতা। পরে ছাত্রলীগ নেতারা শহরে বিক্ষোভ মিছিল করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন