ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

ভাগ্নের জামিন মঞ্জুর হয়নি শুনেই খালার মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ১২:০৬ এএম

মাদকের মামলায় ভাগ্নের জামিন নামঞ্জুর হওয়ার আদেশ শুনে বিচারকক্ষে অসুস্থ হয়ে আদালতের বারান্দায় খালা মারা গেছেন বলে খবর পাওয়া গেছে। মৃত খালার নাম জোহরা বেগম (৫০)। গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকার অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং দেউলিয়াবিষয়ক আদালতে এ ঘটনা ঘটে।

আসামী ও মৃত খালার স্বজনদের সূত্রে জানা যায়, ঢাকার দোহার থানাধীন বরইক্রাসি গ্রামের মো. রুবেল (২৭) দোহার থানার ৭(১০)১৮ নম্বর মামলার আসামি। গত বছর ৫ অক্টোবর ৭২৫ পুড়িয়া (১৫২ গ্রাম) হেরোইন নিয়ে গ্রেফতার হলে তার বিরুদ্ধে এই মামলা হয়। সংশ্লিষ্ট মামলার পরিপ্রেক্ষিতে একই বছর ২১ নভেম্বর তার বিরুদ্ধে চার্জশিট দাখিল হলে মামলাটি বিচারের জন্য অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং দেউলিয়া বিষয়ক আদালতে আসে। বর্তমানে মামলাটি সাক্ষ্য গ্রহণের পর্যায়ে আছে। গতকাল মঙ্গলবারও সাক্ষ্য গ্রহণের দিন ধার্য ছিল।

আসামিপক্ষের আইনজীবী রজব হোসেন বলেন, প্রায় ৮ মাস কারাগারে থাকা আসামি রুবেলের পক্ষে মঙ্গলবার তিনি আদালতে জামিনের আবেদন করে শুনানি করেন। ওই সময় আদালতের কাঠগড়ায় রুবেল ছিলেন। এছাড়া আসামির খালা জোহরা ও বোন বেবি আদালতে উপস্থিত ছিলেন। শুনানি শেষে জামিনের আবেদন নামঞ্জুর হয়েছে শুনে খালা জোহরা আদালতকক্ষে অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে হাসপাতালে নেওয়ার উদ্দেশ্যে আদালত কক্ষ থেকে বের করে বারান্দায় নেওয়া হলে তিনি মারা যান।

এদিকে, আদালত সংশ্লিষ্ট নাম প্রকাশে অনিচ্ছুক এক পেশকার বলেন, মঙ্গলবার মামলার সাক্ষী স্বাক্ষ্য দিতে আসে। এছাড়া আসামির পক্ষে তার আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানির আগেই ওই মহিলা (খালা) আদালতের বারান্দায় বিবাদ শুরু করেন। এতে বিচারকাজ বিঘœ ঘটলে বিচারক তাকে ডেকে শান্ত হতে বলেন এবং তার ভাগ্নের জামিন আবেদনের শুনানি পরে হবে বলে জানান। এরপর ওই নারী বারান্দায় গিয়ে অসুস্থ হয়ে পড়লে লিফটে করে নিচে নামানোর সময় তিনি মারা গেছেন বলে তিনি শুনেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন