ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

মাগুরায় হাইকোর্ট ডিভিশনের বিচারপতির বাড়িতে ডাকাতি

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ৬:১৯ পিএম

মাগুরা সদর উপজেলার বেলনগর গ্রামে খায়রুল আলমের গ্রামের বাড়িতে বৃহস্পতিবার ভোররাতে ডাকাতি হয়েছে। খায়রুল আলম হাইকোর্ট বিভাগের বিচারপতি। ডাকাতরা বিচারপতির মা, ভাই ও পরিবারের অন্য সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ১৫ ভরি সোনা, নগদ অর্থ, মাবাইল সেটসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে।
বিচারপতি খায়রুল আলমের মা সুফিয়া বেগম জানান, বৃহস্পতিবার রাত ৩ টার দিকে ৮-১০ জনের একটি ডাকাতদল তাদের বাড়ির পেছন দিয়ে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে পড়ে। এ সময় তারা দেশীয় ধারালো অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ ৩০ হাজার টাকা, ১৫ ভরি ওজনের স্বর্ণালঙ্কারসহ প্রায় ১৫ লাখ টাকার অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, বিচারপতির ছোট ভাই আশরাফুল আলম শিমুল বাদী হয়ে থানায় একটি ডাকাতির মামলা দায়ের করেছেন। সেখানে তিনি ১৫ ভরি স্বর্ণ ও নগদ অর্থ লুটের অভিযোগ এনেছেন।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান,‘খবর পেয়ে মাগুরা-১ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাইফুজ্জামান,পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লুটে নেয়া মালামাল উদ্ধারসহ জড়িতদের গ্রেফতার অভিযান শুরু হয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন