শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে দুই ভুয়া ডিবি পুলিশ আটক

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ৮:১৮ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীর ২৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) কর্তৃক বৃহস্পতিবার দুপুর দেড়টায় মাসুদ রানা (৩৩) ও মঞ্জুরুল আলম (৩০) নামের দুইজন ভুয়া ডিবি পুলিশকে আটক হয়েছে। 

আটক মাসুদ রানা জয়পুরহাট জেলার সদর উপজেলার গোপালপুর গ্রামের মো. নুরন্নবী ফকিরের ছেলে এবং মঞ্জুরুল আলম (৩০) একই জেলার ক্ষেতলাল উপজেলার ইকের গাড়া গ্রামের হাফিজুল ইসলাম ইসলামের ছেলে।
বিজিবি সূত্র জানায় গতকাল বৃহস্পতিবার ফুলবাড়ীর ২৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ান (বিজিবি) অধীনস্থ বিরামপুর বিশেষ ক্যাম্প সংলগ্ন কলাবাগান এলাকায় তাদের আটক করা হয়। প্রথমে তারা বিজিবি এবং পরবর্তীতে ডিবি পুলিশ পরিচয় দিয়ে জেলার নবাবগঞ্জ উপজেলার বায়জিতপুর গ্রামের মো. সাইফুল ইসলামকে আকস্মকিভাবে হ্যান্ডকাপ পরিয়ে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয় ও তাকে আটক করে মোটরসাইকেলে তোলার চেষ্টাকালে তার চিৎকারে বিরামপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা সেখানে উপস্থিত হয় এবং ডিবি পরিচয়দানকারী ব্যক্তিদ্বয়ের আচরণ সন্দেহজনক হওয়ায় তাদেরকে আটক করে। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হলে তারা ডিবি পুলিশ নয় বলে নিশ্চিত হয়।
২৯ বিজিবি’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মো. শরীফ উল্লাহ আবেদ এসজিপি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটক ব্যক্তিদের কাছ থেকে একটি হাতকড়া, একটি হিরো ১৫০ সিসি মোটর সাইকেল (নম্বরবিহীন) এবং দুইটি সিমফনি মোবাইল সেট জব্দ করা হয়েছে। পরে আটককৃতদের ফুলবাড়ীস্থ ২৯ ব্যাটালিয়ন সদর দপ্তরে এনে জিজ্ঞাসাবাদ শেষে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Khan Abdur Rahim ২৯ জুলাই, ২০১৯, ৮:৪৭ পিএম says : 0
I want to know more news due to enrich my knowledge and appreciate all news. Thanks.
Total Reply(0)
Khan Abdur Rahim ২৯ জুলাই, ২০১৯, ৮:৪৭ পিএম says : 0
I want to know more news due to enrich my knowledge and appreciate all news. Thanks.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন