ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

ঠাকুরগাঁওয়ে বখাটের উপর্যুপরি ছুরিকাঘাত

মৃত্যুর কাছে পরাজিত নার্স তানজিনা

রুবাইয়া সুলতানা বাণী, ঠাকুরগাঁও থেকে | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ১২:০৪ এএম


ঠাকুরগাঁওয়ে বখাটের ছুরিকাঘাতে আহত তানজিনা আক্তার (২০) ৭ দিন লড়ে অবশেষে মৃত্যুর কাছে হেরে গেল। গতকাল বৃহস্পতিবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তানজিনা শহরের গ্রামীণ চক্ষু হাসপাতালের সেবিকা (নার্স) হিসেবে কর্মরত ছিল। তার বাড়ি সদর উপজেলার সালন্দর ইউনিয়নের মাদরাসাপাড়ায়।

তানজিনার বাবা হামিদ আলী অভিযোগ করে বলেন, বখাটে জীবন প্রতিদিন এলাকার বিভিন্ন মেয়েদের উত্ত্যক্ত করতো। ভুক্তভোগী স্কুলগামী ছাত্রীরা আমার মেয়ের কাছে অভিযোগ করে। তাদের এই অভিযোগের প্রেক্ষিতে তানজিনা জীবনকে শাসন করে। গত ২০ জুন সকালে তানজিনা বাড়ি থেকে বের হয়ে তার কর্মস্থল চক্ষু হাসপাতালে যাচ্ছিল। এ সময় পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে পিঠে, বুকে, হাতে এলোপাথাড়ী কোপায় সন্ত্রাসী জীবন। পরে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে ২১ জুন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তার মৃত্যু হয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, জীবনসহ ৫ জনকে আসামী করে মামলা হয়েছে। তাকে ঘটনার দিনই গ্রেফতার করা হয়েছে। পুলিশ শিগগিরই ৩০২ ধারায় চার্জশিট দাখিল করবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন