ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

জাতীয় সংবাদ

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

ঢাকা উত্তর-দক্ষিণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৯, ১২:০৫ এএম

বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকদের সুপারিশক্রমে কমিটির অনুমোদন দেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। গতকাল সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই তালিকা প্রকাশ করেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

ঢাকা উত্তর মহানগর ছাত্রলীগ : ঢাকা উত্তরের সভাপতি মো. ইব্রাহিম। তার সঙ্গে সহ-সভাপতি পদে রয়েছেন ৬৬ জন। সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান হৃদয়। তার সঙ্গে যুগ্ম-সাধারণ সম্পাদক পদে যুক্ত হয়েছেন ১১ জন।

সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন ১১ জন। প্রচার সম্পাদক জুয়েল পোদ্দার রানা, দফতর সম্পাদক মো. সাদ্দাম হোসেন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হয়েছেন আব্দুল্লাহ আল নোমান, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক শুভ অধিকারী, সাংস্কৃতিক সম্পাদক আশিক ইকবাল বাবু, সমাজসেবা সম্পাদক মীর বনী আমীন, ক্রীড়া সম্পাদক হয়েছেন তৌহিদুল ইসলাম পলাশ। পাঠাগার সম্পাদক আব্দুল্লাহ আল-নোমান, তথ্য ও গবেষণা সম্পাদক হয়েছেন রাকিব হাসান রাব্বি।

ছাত্রী বিষয়ক সম্পাদক নাজনীন নাহার বীপা, অর্থসম্পাদক হয়েছেন নাজির আহমেদ রাফি, আইন সম্পাদক আল কাইয়ুম রাহাত, পরিবেশ সম্পাদক গোলাম মোস্তফা রিমু, স্কুলছাত্রবিষয়ক সম্পাদক সুজন মোল্লা, বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি সম্পাদক হয়েছেন ইফতিয়াগ আলম আরমান, ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ মো. মুহসিন উদ্দিন, কৃষি শিক্ষাবিষয়ক সম্পাদক অঞ্জন ভক্ত।

গণশিক্ষা সম্পাদক ইমাম হোসেন প্রতীক, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক গোলাম খায়রুল আলম। সাহিত্যবিষয়ক সম্পাদক সোহরাব শাহরিয়ার অভি, গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক হয়েছেন রাকিবুল হাসান রাহাত।

মানবসম্পদ উন্নয়নবিষয়ক সম্পাদক রিয়াজ হোসেন রাজু, আপ্যায়ন সম্পাদক আরাফাত হোসেন মারুফ, ছাত্রবৃত্তিবিষয়ক সম্পাদক মাসরুর হোসেন খান নাবিল, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক সোহেল মিয়া। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, নাট্য ও বিতর্ক সম্পাদক হয়েছেন আরিফুল ইসলাম আরিফ।
কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক লুৎফর রহমান, স্বাস্থ্য ও চিকিৎসা সেবা সম্পাদক ডা. তাশনীমুর রহমান, কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মো. আনিসুর রহমান শ্যামল। এছাড়া উত্তর মহানগর ছাত্রলীগের কমিটিতে ১৩ জনকে সহ-সম্পাদক ও ১২ জনকে সদস্য করা হয়েছে।

ঢাকা দক্ষিণ মহানগর ছাত্রলীগ: ঢাকা দক্ষিণ মহানগর ছাত্রলীগের সভাপতি মো. মেহেদী হাসান। তার সঙ্গে সহসভাপতি পদে যুক্ত হয়েছেন ৭০ জন। দক্ষিণে সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদ। তার সঙ্গে যুগ্ম সাধারণ সম্পাদক পদে যুক্ত হয়েছেন ১১ জন।

সাংগঠনিক সম্পাদক পদে পেয়েছেন ১১ জন। প্রচার সম্পাদক রিয়াজ মোল্লা, দফতর সম্পাদক মো. আরিফুল ইসলাম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হয়েছেন মো. ইউসুফ মোরশেদ, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মো. শাহীন, সাংস্কৃতিক সম্পাদক শামিমুল ইসলাম সানি, সমাজসেবা সম্পাদক সৈয়দ মুক্তাদির সাদ, ক্রীড়া সম্পাদক জোনায়েদ হোসেন, পাঠাগার সম্পাদক তুহিন মাদবর রাজ, তথ্য ও গবেষণা সম্পাদক হয়েছেন রায়হান রহমান। ছাত্রীবিষয়ক সম্পাদক সুমাইয়া আক্তার নূপুর, অর্থ সম্পাদক হয়েছেন স্বাগত দে অংকন, আইন সম্পাদক আল নাদিম সুলতান, পরিবেশ সম্পাদক মো. শাকিল আহমেদ শাহবাগ, বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি সম্পাদক এসএম রবিউল ইসলাম রাকিব, ধর্মবিষয়ক সম্পাদক শাবির আহমেদ সাকিল, তথ্য-প্রযুক্তিবিষয়ক সম্পাদক মো. সাখাওয়াত হোসেন আরেফিন, গণশিক্ষাবিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন মিজি, প্রশিক্ষণ সম্পাদক হয়েছেন প্লাবন দাশ গুপ্তা।

ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক হয়েছেন মো. মিনহাজ আহমেদ পাভেল, সাহিত্যবিষয়ক সম্পাদক মাহবুব আলম মাহিব, গণযোগাযোগ ও উন্নয়নবিষয়ক সম্পাদক নাদিম খান নাইম। মানবসম্পদ উন্নয়নবিষয়ক সম্পাদক ইব্রাহিম খলিলম, আপ্যায়ন সম্পাদক হয়েছেন প্রদীপ্ত শর্মা অংকুর, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক হয়েছেন সৌরভ রায়, নাট্য ও বিতর্ক সম্পাদক হয়েছেন এবিএম সোহাগ, কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মো. দিদারুল ইসলাম,
স্বাস্থ্য ও চিকিৎসাসেবাবিষয়ক সম্পাদক হয়েছেন ফরহাদুল ইসলাম, কর্মসংস্থান সম্পাদক হয়েছে সৈয়দ সাজ্জাদ। এ ছাড়া দক্ষিণ মহানগর ছাত্রলীগের কমিটিতে ২৪ জনকে সহসম্পাদক ও ১১ জনকে সদস্য করা হয়েছে।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন