ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

প্রশ্নপত্র ফাঁসের সাথে জড়িত আটক ৩২ জনের বিরুদ্ধে মামলা

নেত্রকোনায় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৯, ৫:১৬ পিএম

কেন্দুয়ায় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সাথে জড়িত থাকার দায়ে আটক ৩২ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ও পাবলিক পরীক্ষা অপরাধ আইনে মামলা দায়ের করা হয়েছে। কেন্দুয়া থানার এস আই আবুল বাশার বাদী হয়ে শনিবার কেন্দুয়া থানায় এই মামলা দায়ের করেন।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শাহজাহান মিয়া শনিবার বিকাল ৩টায় পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে বলেন, গত শুক্রবার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালে কেন্দুয়া উপজেলার ছয়ানী গ্রামে ব্যবসায়ী মনিরুজ্জামান শামীমের বাড়ি থেকে প্রশ্নপত্র ফাঁস হচ্ছে এ ধরনের গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সকাল ১১টার দিকে অভিযান চালিয়ে প্রশ্নপত্র ফাঁস চক্রের সাথে জড়িত ৩২ জনকে আটক করে। পুলিশ এ সময় তল্লাশী চালিয়ে তাদের কাছ থেকে উন্নত প্রযুক্তির মোবাইল ডিভাইস, বিভিন্ন সেটের প্রশ্ন, ল্যাপটপ, প্রিন্টার জব্দ করে।

আটককৃতরা হচ্ছে, আব্দুল মান্নান ছোটন, আজহারুল ইসলাম, আবুল বাশার, শহিদুজ্জামান ভূইয়া মিন্টু, বিকাশ দে, সাইফুল ইসলাম, সৈয়দ আবু সাঈদ, লুৎফর, শ্রী রাজন, লোকমান হোসেন, মোঃ জুয়েল, মোঃ সাকি, মজিবুর রহমান, নিলয় মাহমুদ, নাজমুল ইসলাম, বিলাস সরকার, চয়ন দত্ত, মোঃ শরীফ, শাহরিয়ার ইসলাম, হাওয়া বেগম, তুহিন আক্তার, মরিয়ম আক্তার, স্মৃতি, ডলি, রিপা, তাহমিনা, নিপা মোনালিসা, লাকী আক্তার, মনি আক্তার, তাসলিমা, নাজনীন সুলতানা ও মোঃ পিয়াস।

তিনি আরো জানান, আটককৃত ৩২ জনের মধ্যে প্রাথমিক বিদ্যালয়ে ৮ জন মহিলা শিক্ষক, ৫ জন পুরুষ শিক্ষক ও উচ্চ বিদ্যালয়ের ২ জন শিক্ষক ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ৮ জন ছাত্র রয়েছে। তাদেরকে বিকালে আদালতে প্রেরণ করে ৭ দিনের রিমান্ড চাওয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন