শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাউন্সিলের আগে খালেদা জিয়ার মুক্তি চাই

নাটোরে দুলু

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ১২:০৪ এএম

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা সভাপতি অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, সরকার বাধা না হলে দ্রুতই কারাবন্দী বেগম খালেদা জিয়া বাকি দুই মামলায় জামিন পাবেন। দলের কাউন্সিলের চাইতেও আমরা নেত্রীর মুক্তির বিষয়টিকে প্রাধান্য দিচ্ছি। চেয়ারপার্সনের উপস্থিতিতেই আমরা দলের কাউন্সিল করতে চাই। তাই বিএনপির সপ্তম জাতীয় কাউন্সিলের আগে খালেদা জিয়ার মুক্তি চাই। তিনি গতকাল শনিবার বিকেলে নাটোর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের যৌথ বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা বিএনপিসাধারণ সম্পাদক আমিনুল হকের সভাপতিত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতি দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক প্রিন্সিপাল বাহাউদ্দীন বাহার, সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু, সাংগঠনিক সম্পাদক কাজী শাহ আলম, সদর থানা বিএনপির সভাপতি রহিম নেওয়াজ, শহর বিএনপিসাধারণ সম্পাদক সাবেক মেয়র শেখ এমদাদুল হক আল মামুন, প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন সোহাগ, জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ রনি।

তিনি বলেন, বিশ্বজিৎ, রিফাত, সানাউল্লাহ নূর বাবুকে যেভাবে প্রকাশ্যে হত্যা করা হয়েছে। ঠিক একইভাবে বাংলাদেশের গণতন্ত্র ও ভোটাধিকার কেও এই বাকশাল সরকার হত্যা করেছে। সুশাসন ও ন্যায় বিচার না থাকায় দেশে প্রকাশ্যে হত্যার ঘটনা ঘটছে। যে কারণে বাড়ছে অন্যায়। বরগুনায় যেভাবে দিন দুপুরে রিফাতকে কুপিয়ে হত্যা করা হয়েছে তা কোনভাবেই মেনে নেয়া যায় না। সরকার একদলীয় শাসন কায়েম করেছে। এজন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা ক্রমেই বেপরোয়া হয়ে উঠছে। এ থেকে মুক্তি পেতে রাজপথে আন্দোলনের বিকল্প নেই। খালেদা জিয়া ও গণতন্ত্রের মুক্তি এক সুতোয় গাঁথা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন