ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

ব্যবসা বাণিজ্য

গার্টনারের রিপোর্টে শীর্ষস্থান অর্জন করলো ওরাকল ইআরপি ক্লাউড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ৫:৪৬ পিএম

প্রযুক্তি প্রতিষ্ঠান ওরাকল কর্পোরেশন সম্প্রতি গার্টনার রিপোর্ট ২০১৯ “ম্যাজিক কুয়াড্র্যান্ট ফর ক্লাউড কোর ফাইনান্সিয়াল ম্যানেজমেন্ট স্যুটস ফর মিডসাইজ, লার্জ অ্যান্ড গ্লোবাল এন্টারপ্রাইসেস” এ শীর্ষস্থান অর্জন করেছে। ওরাকল ইআরপি কøাউড তার কার্যক্রম এবং লক্ষ্য অর্জনের সক্ষতার জন্য এ স্থান দখল করে।

গার্টনারের রিপোটে মূল্যায়নকৃত মোট ১০ টি প্রযুক্তি পণ্যের মধ্যে ওরাকল ইআরপি কøাউড তার সর্বাধুনিক কার্যকর সেবার জন্য টানা তৃতীয়বারের মতো শীর্ষস্থানটি দখল করে।

ওরাকলের অ্যাপ্লিক্যাশন ডেভলপমেন্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রনডি এনজি এ অর্জন সম্পর্কে বলেন, “বরাবরই গ্রাহকদের সাফল্যের নেপথ্যে কাজ করে ওরাকল। আমাদের ৬ হাজারেরও বেশি ইআরপি ক্লাউড গ্রাহকদের ফাইনান্সিয়াল কার্যক্রমে অসাধারন অভিজ্ঞতা দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। গার্টনারের পরিসংখ্যানে আরো একবার র্শীষস্থানের স্বীকৃতি পাওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত। আমরা বিশ^াস করি এ রির্পোটটি আমাদের সমৃদ্ধ সেবা, বিনিয়োগের সঠিক লক্ষ্য এবং গ্রাহকদের সফলতারই স্বীকৃতি।”

ওরাকল ইআরপি ক্লাউড সেবার মধ্যে থাকে ফাইনান্সিয়াল, প্রকিউরমেন্ট এবং প্রজেক্ট পোর্টফোলিও ম্যানেজমেন্ট (পিপিএম)এ পূর্ণ ইআরপি সক্ষমতা, সেই সাথে এন্টারপ্রাইজ পারফরমেন্স ম্যানেজমেন্ট (ইপিএম) এবং গভার্নমেন্ট রিস্ক অ্যান্ড কমপ্লায়েন্স (জিআরসি)। সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট (এসসিএম) এবং সার্বিক ওরাকল ক্লাউড অ্যাপ্লিক্যাশন স্যুটসহ নেটিভ ইন্টিগ্রেশনের সাথে ওরাকল গ্রাহকদেরকে প্রত্যাশা পরিবর্তন, অনুক’ল প্রতিষ্ঠান নির্মান এবং সর্বাধুনিক উদ্ভাবনের সম্ভাবনাকে উপলব্ধি করতে পারার ক্ষেত্রে এগিয়ে রাখে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন