শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সোনাগাজীতে ড্রাইভার হত্যার প্রধান আসামি গ্রেফতার

সোনাগাজী (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

সোনাগাজীতে গলা কেটে ইজিবাইক ড্রাইভার নুর আলম (৩০) হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাতে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার লেঙ্গয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া আসামি মেহেদী হাসান ওরফে জনি (২০) সোনাগাজীর বগাদানা ইউনিয়নের পাইকপাড়া গ্রামের কেরানিবাড়ির আবুল কাশেমের ছেলে।

পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে মেহেদী হাসান। জনি বলেন, বিয়ে করার জন্য টাকা জোগাড় করার উদ্দেশ্যে নুর আলমের অটোরিকশা ছিনতাই করতে চেয়েছিল। ছিনতাইয়ে ব্যর্থ হয়ে নুর আলমকে গলা কেটে হত্যা করে।
মামলার তদন্ত কর্মকর্তা ও সোনাগাজী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হুসেন বলেন, নুর আলমকে হত্যার পর মেহেদী হাসান নেত্রকোনার কলমাকান্দা উপজেলার লেঙ্গয়া বাজার এলাকায় তার ভাইয়ের এক বন্ধুর বাড়িতে আশ্রয় নেন।

তথ্যপ্রযুক্তির মাধ্যমে তার অবস্থান জানতে পারে পুলিশ। গতরাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এসআই আনোয়ার হুসেন বলেন, মেহেদী হাসানকে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিমের আদালতে হাজির করা হলে সে ঘটনার দায় স্বীকার করে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেবে।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ বলেন, হত্যাকান্ডে অংশ নেয়া তিনজনের মধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। অপরজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন