বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাজীগঞ্জে সিএনজি-পিকআপ সংঘর্ষে শিক্ষক নিহত

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ৩:২৬ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে সিএনজি-পিকআপ সংঘর্ষে তৌহিদুল ইসলাম নামের এক শিক্ষক নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি চালক গুরুতর আহত হয়েছেন।

সোমবার সকালে হাজীগঞ্জ-রামগঞ্জ ব্রীজের দক্ষিণ পাড়ে রান্ধুনীমুড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে।

নিহত শিক্ষক তৌহিদুল ইসলাম লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার এস.আর.এম.এম উচ্চ বিদ্যালয়, কলেজের এন্ড কারিগরি স্কুলের বিজ্ঞান বিভাগের শিক্ষক। তিনি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার পূর্ব কাশিপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে। ঘাতক পিকআপ (যার নং ঢাকা মেট্রো -ট-২২-৬২৩২) হাজীগঞ্জ থানায় আটক রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, রামগঞ্জগামী সিএনজিকে পিছন থেকে ধাক্কা দেয় ইটবাহী পিকআপ। এতে ঘটনাস্থলে নিহত হন শিক্ষক তৌহিদুল ইসলাম এবং সিএনজি চালক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহত চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

শিক্ষক নিহতের খবর রামগঞ্জ উপজেলার এস.আর.এম.এম উচ্চ বিদ্যালয়, কলেজের এন্ড কারিগরি স্কুলে পৌঁছলে স্কুলের পরীক্ষা বন্ধ রেখে শিক্ষার্থীরা হাজীগঞ্জ থানায় এসে দোষী ড্রাইভারের ফাঁসি চেয়ে বিক্ষোভ করে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, নিহতের মরদেহ এবং দূর্ঘটনা কবলিত সিনজি ও পিকআপ থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন