বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

তিনদিনের সফরে ঢাকায় আসছেন দক্ষিণ কোরিয়ার প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১:৪৯ পিএম

আগামী ১৩ জুলাই তিনদিনের সফরে ঢাকায় আসছেন দক্ষিণ কোরিয়ার প্রধানমন্ত্রী লি নাক ইয়ান। ১৩ জুলাই থেকে ১৫ জুলাই পর্যন্ত তিনি ঢাকায় অবস্থান করবেন।

আজ মঙ্গলবার সচিবালয়ে ঢাকায় নিযুক্ত দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদুত হু ক্যাং ইল বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির সঙ্গে বৈঠক করে এ তথ্য জানান। রাষ্ট্রদূত বলেন, ১৩ জুলাই শনিবার প্রধানমন্ত্রী লি নাক ইয়ান ঢাকায় আসবেন এবং ১৫ জুলাই সোমবার সকালে তিনি ঢাকা ত্যাগ করবেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে একশজন বাণিজ্য প্রতিনিধিসহ প্রায় দেড়শ সফর সঙ্গী থাকবেন।বাংলাদেশের বিদ্যুৎ, জ্বালানি ও অবকাঠামো খাতে বিনিয়োগে আগ্রহী দক্ষিণ কোরিয়ার ব্যবসায়ীরা। সফরে এসব খাতে বিনিয়োগের বিষয়ে আলোচনা করা হবে।

এদিকে গ্যাসের দাম বৃদ্ধি প্রসঙ্গে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, গ্যাসের দাম বৃদ্ধির ফলে বিনিয়োগ ও ব্যবসা বাণিজ্যে কিছুটা প্রভাব পড়বে। তবে, গ্যাসের ভর্তুতি কমাতে সরকারের কাছে এর বিকল্প ছিল না।ব্যবসায়ীরা দক্ষতার সাথেই এই পরিস্থিতির মোকাবেলা করবে বলে আমি আশা করি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ৩ জুলাই, ২০১৯, ৬:৩১ এএম says : 0
DESHER VALOR JONNY KISU KISU KHETRE VORTUKI DEW A WCHITH !! DESHER GAS CHALITO BUDDUTH KENDRO GULO KE PORJAY KROME COAL E RUPANTORITO KORA WCHITH, TOBE COAL CHALITO BIDDUTH KENDRO GULO IN LAND ER CHEA CHOR GULOTE GORA WCHTH, LOKALOY E NA
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন