শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মূল্যবৃদ্ধি জনগণ মানবে না -জাতীয় পার্টি

গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

গ্যাসের মূল্যবৃদ্ধি জনগণ মানবে না বলে মন্তব্য করেছেন ২০ দলীয় জোটের শরীক জাতীয় পার্টি (জাফর) নেতারা। তারা বলেছেন, একদিকে দেশের শিল্প-কলকারখানা ধ্বংস করছে; অন্যদিকে সাধারন মানুষের গলা কেটে এলপি গ্যাস আমদানীকারক কতিপয় ব্যবসায়ীর স্বার্থে গ্যাসের মূল্যবৃদ্ধি করা হয়েছে। এই সিদ্ধান্ত চরম গণবিরোধী যা কিছুতেই জনগণ মেনে নিতে পারে না। গতকাল সোমবার জাতীয় পার্টির এক সভায় এই অভিমত প্রকাশ করা হয়। জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী জননেতা মরহুম কাজী জাফর আহমদের ৮০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন দলের চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার।
সভায় পার্টির মহাসচিব জাফরউল্লাহ খান চৌধুরী লাহোরী, সাবেক এমপি আহসান হাবিব লিংকন, এ.এস. এম. শামীম, কাজী মোঃ ইকবাল, কাজী জয়া আহমদ, মাঈনুর রাব্বী চৌধুরী রুমন, কাজী মোঃ নজরুল, সাংগঠনিক সম্পাদক মহসীন সরকার, হান্নান আহমদ খান বাবলু, আবু তালেব দেওয়ান, গাজী আব্দুল খালেক, মোঃ বাচ্চু মিয়া, এইউএম মামুন চৌধুরী, অধ্যক্ষ মোঃ হারুন অর রশিদ, বিএনপি নেতা সৈয়দ মেহেদী হাসান রূমী, ডেমোক্রেটিক লীগের সাধারন সম্পাদক সাইফুদ্দীন আহমেদ মনি, জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপার সাধারন সম্পাদক খন্দকার লুৎফর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

সভায় জননেতা মরহুম কাজী জাফর আহমদ, মরহুম ডক্টর টি. আই. এম. ফজলে রাব্বি চৌধূরী, সাবেক প্রেসিডিয়াম সদস্য ডক্টর সৈয়দ শফিউল্লাহ, খালেকুজ্জমান চৌধুরী’র রুহের মাগফিরাত কামনা করে দোয়া-খায়ের করা হয়। দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা শাখাওয়াত হোসাইন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন