শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মৌনির স্থানে তামান্না, তামান্নার স্থানে তাপসী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ৩:৩১ পিএম

তেলেগু সিনেমা ‘রাজু গাড়ি গাধি’র জনপ্রিয়তা নতুন করে বলার কিছুই নেই। সিনেমাটির আকাশ ছোঁয়া জনপ্রিয়তার পর এর দ্বিতীয় কিস্তি নির্মিত হয়েছিল। প্রথমটির মতো দ্বিতীয়টিও বেশ সফলতা অর্জন করেছে। এরই ধারাবাহিকতায় সিনেমাটির তৃতীয় কিস্তি নির্মিত হতে যাচ্ছে। কথা ছিল সিনেমাটির নতুন এ পর্বে অভিনয় করবেন ‘বাহুবালী’ সুন্দরী তামান্না ভাটিয়া। তবে সেটা আর হচ্ছে না। কারণ সিনেমাটি থেকে ইতোমধ্যেই সরে দাঁড়িয়েছেন এই অভিনেত্রী। হরর-কমেডি ঘরানার এ সিনেমাটিতে তার পরিবর্তে এন্ট্রি মারতে যাচ্ছেন তাপসী পান্নু। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ‘রাজু গাড়ি গাধি থ্রী’র প্রযোজক-পরিচালক ওমকার।

এই পরিচালক জানিয়েছেন, এরইমধ্যে তাপসীর সঙ্গে চূড়ান্ত কথাবার্তা সম্পন্ন হয়েছে। সিনেমাটির চিত্রনাট্য পড়ে বেশ উচ্ছ্বাসিত তিনি। তবে এখনও তিনি চুক্তিস্বাক্ষর করেননি। সব কিছু ঠিক থাকলে খুব শীঘ্রই এই অভিনেত্রী যুক্ত হবেন ‘রাজু গাড়ি গাধি থ্রী’র টিমে। আর তামান্না ভাটিয়া তার ব্যাক্তিগত কারণ দেখিয়ে সিনেমাটি থেকে সরে দাড়িয়েছেন বলেও দাবি ওই নির্মাতার।

এদিকে কয়েকদিন আগে খবর প্রকাশ পায় তামান্না ভাটিয়া অন্য আরেকটি নায়িকাকে ল্যাং মেরেছেন। নাওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে ‘বোলে চুড়িয়া’ সিনেমাতে অভিনয় করার কথা ছিল মৌনির। কিন্তু অপেশাদারিত্বের অভিযোগ এনে ওই অভিনেত্রীকে বাদ দেওয়া হয় সিনেমাটি থেকে। তার স্থানে নতুন করে সিনেমাটিতে যুক্ত করা হয় তামান্না ভাটিয়াকে। বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছিলেন ‘বোলে চুড়িয়া’র নির্মাতা ও নাওয়াজউদ্দিন সিদ্দিকীর ভাই শামাস নবাব সিদ্দিকী। ওই নির্মাতা দাবি করেন তামান্নার সঙ্গে চূড়ান্ত কথাবার্তা সম্পন্ন হয়েছে তার এবং প্রযোজকের। খুব শীঘ্রই এই অভিনেত্রীকে চুক্তিবদ্ধ করে সিনেমাটির শুটিং আরম্ভ হবে বলেও জানান তিনি। তবে বিষয়টি নিয়ে তামান্না ভাটিয়ার তরফ থেকে কোনো বার্তা পাওয়া যায়নি।

এদিকে তামিল সিনেমা ‘রাজু গাড়ি গাধি থ্রী’ সম্পর্কেও তামান্না ও তাপসী পান্নুর তরফ থেকে কোনো কিছুই জানানো হয়নি। তবে সংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন বিষয়টি মোটেও মিথ্যে নয়। দ্রুতই এসব খবরের সত্যতা মিলবে।

উল্লেখ্য, তাপসী অভিনীত সর্ব শেষ সিনেমা ‘গেম ওভার’ মুক্তি পেয়েছে ১৪ জুন। এই অভিনেত্রী বর্তমানে ‘ষান্ড কি আঁখ’, ‘মিশন মঙ্গল’ সহ মোট তিনটি সিনেমার কাজে ব্যস্ত আছেন বলে খবর রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন