বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বৈশ্বিক দর্শকদের কাছে বাংলাদেশী বিনোদমূলক কন্টেন্ট পৌঁছে দেবে জিফাইভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ৬:৪৪ পিএম

বিশ্বজুড়ে দর্শকদের কাছে বাংলাদেশী বিনোদনমূলক কনটেন্ট পৌঁছে দেয়ার প্রতিশ্রুতির কথা জানিয়েছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম জিফাইভ। বুধবার (৩ জুলাই) রাজধানীর একটি হোটেলে রবির সাথে যৌথ সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয় প্ল্যাটফর্মটি।

বাংলাদেশের শিল্পী ও নির্মাতাদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করা এবং এর মাধ্যমে এদেশের কনটেন্টগুলো বৈশ্বিক দর্শকদের হাতে পৌঁছে দেয়ার পরিকল্পনার কথা জানান জিফাইভ গ্লোবাল’র চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ।

জি ইন্টারন্যাশনাল ও জিফাইভ গ্লোবালের সিইও অমিত গোয়েনকা বলেন, বিশ্বব্যাপী আমাদের সেবা পৌঁছে দেয়া এবং সম্ভাবনাময় প্রধান প্রধান বাজারগুলোতে প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছি আমরা। এক্ষেত্রে এসব বাজারে পারস্পরিক আলোচনার ক্ষেত্র তৈরি করাটা অনেক বড় ব্যাপার। বাংলাদেশের বাজারে রবি ও এয়ারটেলের সাথে আনুষ্ঠানিকভাবে অংশীদারিত্বের ঘোষণা এবং গুরুত্বপূর্ণ এই বাজারের জন্য বেশ কয়েকটি পরিকল্পনা হাতে নিতে পেরে আমরা আনন্দিত।

অর্চনা আনন্দ বলেন, বাংলাদেশী দর্শকদের জন্য আমাদের প্ল্যাটফর্মটিতে রয়েছে বাংলা ভাষায় নির্মিত বহু সমৃদ্ধ কনটেন্ট। অরিজিনাল কনটেন্টসহ রয়েছে সিনেমা, টিভি শো এবং জিবাংলার মতো চ্যানেলের লাইভ স্ট্রিমিং।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, আমাদের বিশ্বাস রবি ও এয়ারটেলের যে গ্রাহকরা মানসম্মত বিনোদনমূলক কনটেন্টের অভাববোধ করছিলেন তাদের সে অপূর্ণতা দূর করবে জিফাইভ। প্ল্যাটফর্মটিতে রয়েছে বৈচিত্র্যময় ও সমৃদ্ধ বিনোদনমূলক কনটেন্ট যার মধ্যে বাংলা কনটেন্টও রয়েছে; যা নিশ্চিতভাবেই আমাদের গ্রাহকদের বিনোদনের চাহিদা পূরণ করবে। মূল্য পরিশোধের সহজ প্রক্রিয়ায় বিভিন্ন ডিভাইস থেকে স্বাচ্ছন্দ্যে আমাদের গ্রাহকরা তাদের পছন্দের শোগুলো উপভোগ করতে পারবেন। পাশাপাশি আন্তর্জাতিক বিনোদনমূলক সেবা জিফাইভ’র মাধ্যমে স্থানীয় বিনোদন শিল্পকে বৈশ্বিক দর্শকদের কাছে পৌঁছে দেয়ার সুযোগ তৈরি করতে পেরে আমরা গর্বিত।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জি বাংলা’র ‘সা রো গা মা পা’ মাতানো বাংলাদেশী গায়ক মঈনুল হাসান নোবেল এবং ড্রামা সিরিয়াল বকুল কথা’র মূল ভূমিকায় অভিনয় করা নন্দিত অভিনেত্রী উষসী রায়। অনুষ্ঠানে বাংলাদেশী তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী, র‌্যাম্প মডেল ও অভিনেত্রী আইরিন সুলতানা এবং টেলিভিশন উপস্থাপক, মডেল ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব এবং চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন