বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে খাদ্য গুদাম পরিদর্শন করেন খাদ্যমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ৮:০৯ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার সরকারি খাদ্য গুদাম পরিদর্শন করলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

বুধবার সারা বাংলাদেশে বিভিন্ন গুদাম পরির্দশনের অংশ হিসেবে বিকালে মন্ত্রী ফুলপুরে খাদ্য গুদামটি পরির্দশন করে পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, ফুলপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রুবাইদুর রানা, ফুলপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা, ফুলপুর মিল মালিক সমিতির সভাপতি শহিদ, জেলা মিল মালিক সমিতির নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার গুদামে আসার পরেই ফুলপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। পরে মন্ত্রী গুদামে কৃষক হতে ক্রয়কৃত ধানের মজুদ দেখতে সরাসরি চলে যান গুদামের ভিতরে। মজুদকৃত ধানগুলো পরীক্ষা করে দেখে সন্তুষ প্রকাশ করেন এবং কৃষকের কাছ থেকে অবশিষ্ট ধান ক্রয়ের জন্য গুদাম কর্তৃপক্ষকে তাগিদ প্রদান করেন।

খাদ্য গুদাম পরিদর্শনকালে মন্ত্রী খোলামেলা আলোচনায় বলেন, দলীয় প্রভাব খাটিয়ে কেউ যেন কৃষকের ধান ক্রয়ে বাধা সৃষ্টি না করে সে বিষয়ে সকলকে সচেতন থাকার আহবান জানান। তিনি আরও বলেন, খাদ্য মন্ত্রণালয় কর্তৃক দেশের খাদ্য গুদামগুলো পরির্দশনে টিম করা হয়েছে। এ টিমগুলো সার্বক্ষণিক খোঁজ খবর রাখছেন যাতে কোন কৃষকের ধান বিক্রি করতে এসে হয়রানির শিকার হতে না হয়।
এর আগে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার তারাকান্দা উপজেলার খাদ্য গুদাম পরিদর্শন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন