ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

সিরাজদিখানে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসে তদন্ত কমিটি গঠন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ৫:৩০ পিএম

সিরাজদিখানে প্রাক-নির্বাচনী পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হওয়ায় ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার খাসমহল বালুচর উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণির পদার্থ বিজ্ঞান পরীক্ষায় মঙ্গলবার রাতেই ১২ জন পরীক্ষার্থীকে লুজসিট লিখে আনার ঘটনায় অভিযোগের তীর বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মো. বিল্লাল হোসেনের দিকে।এমনটাই জানান অভিভাবকরা।

জানাযায়, বৃহস্পতিবার থেকে শিক্ষক সাইদ আহমেদ, আবু জর গিফারী ঝিনুক ও ফারজানা আক্তার এই ৩ সদস্য বিশিষ্ট কমিটি ৭ কর্মদিবসের মধ্যে তদন্ত রিপোর্ট পেশ করার জন্য দায়িত্ব দেন বিদ্যালয় পরিচালনা কমিটি।

অভিভাবক অনেকে জানান বিল্লাল হোসেন স্কুলে অনেক অনিয়ম ও কোচিং বাণিজ্যে জড়িত। এখন আবার প্রশ্নপত্র ফাঁস করেছে। ১২ জন ছাত্র-ছাত্রী বাড়ি থেকে সিটে লিখে এনে পরীক্ষার খাতায় সংযোগের সময় ধরা পরে। প্রথমে দুইজন পরে জানাজানি হয় ১২ জন ছাত্র-ছাত্রী।
বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মো. বিল্লাল হোসেন জানান, আমার মোবাইল ফোনে আগের প্রশ্ন ছিল। সেখান থেকে কোন ছাত্র কপি নিয়েছে। পরীক্ষায় কিছু অংশ মিলেছে। আমি কাউকে এ পরীক্ষার প্রশ্নপত্র দেই নাই। আমার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী আব্দুল ওয়াহিদ মো. সালেহ জানান, ঘটনাটি জানার পর তদন্ত কমিটি গঠন করার নির্দেশ দিয়েছি। তারা তদন্ত প্রতিবেদন পেশ করলে এবং অভিযোগ প্রমানিত হলে ব্যবস্থা নিব।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন